ভারতে বিক্রি শুরু হচ্ছে Oppo-র ওয়্যারলেস হেডফোনের, দাম সাধ্যের মধ্যে

অবশেষে অপ্পো ভারতে বিক্রি শুরু করছে তাদের ট্রু ওয়্যারলেস হেডফোন Enco W31 এর। এই ডিভাইসটি Amazon থেকে পাওয়া যাবে। আগামীকাল অর্থাৎ ১৫ মে থেকে এর বিক্রি শুরু হবে। প্রসঙ্গত Oppo Reno 3 Pro এর সাথে কোম্পানি এই ট্রু ওয়্যারলেস হেডফোন লঞ্চ করেছিল। আগামীকাল দুপুর ১২টা থেকে এর সেল শুরু হবে।

Oppo Enco W31: দাম ও অফার

লঞ্চের সময় অপ্পো জানিয়েছিল Enco W31 এর দাম হবে ৪,৪৯৯ টাকা। তবে Amazon India পেজে ট্রু ওয়্যারলেস হেডফোনকে ৩,৯৯৯ টাকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। হয়তো প্রাথমিক ভাবে প্রডাক্টির উপর ৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। যদিও আমরা নিশ্চিত নয় পরে এই দাম বাড়বে কিনা। এই প্রোডাক্টটি সাদা রঙে পাওয়া যাবে।

মনে রাখবেন ই-কমার্স সাইটগুলি এখন কেবল গ্রীন ও অরেঞ্জ জোনে প্রোডাক্ট ডেলিভারি করার অনুমতি পেয়েছে। ফলে রেড জোনে থাকা কেউ আগামীকাল এই প্রোডাক্ট অর্ডার করতে পারবে না।

Oppo Enco W31: স্পেসিফিকেশন

অপ্পোর এই ওয়্যারলেস হেডফোন ইন ইয়ার ডিজাইনের সাথে এসেছে। এই ইয়ারবাড আইপি ৫৪ রেটিং প্রাপ্ত, অর্থাৎ এটি জল ও ধুলো প্রতিরোধী। অপ্পো এতে ডুয়েল কম্পোসিট ব্যবহার করেছে। যেটি টিপিইউ (থার্মোপ্লাস্টিক পলিউরিথেনস) এবং গ্রাফিন ডায়াফ্রামস দ্বারা তৈরী। এতে দুটো মোড আছে- ব্যস ও ব্যালান্স মোড। এটি নয়েস ক্যান্সেলেশন অ্যালগরিদম ফিচারের সাথে এসেছে। আপনি যাতে খুব ভালোভাবে এটি কানে লাগাতে পারেন সেইজন্য ইয়ার টিপস আছে। এটি একবার চার্জে ২৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে কোম্পানি দাবি করেছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।