ওয়্যারলেস চার্জিং কেস সহ ভারতে লঞ্চ হল Oppo Enco W51 ইয়ারবডস

Oppo Enco W51 Earbuds launched in India at price Rs-4999

গতকালই অপ্পো ভারতে দুটি স্মার্টফোন লঞ্চ করেছে Oppo F17 ও F17 Pro। সাথে কোম্পানি অডিও প্রোডাক্ট হিসাবে Enco W51 earbuds কেও ভারতে এনেছে। এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে, আইপি৫৪ রেটিং, ৭ এনএম ড্রাইভার ও ব্লুটুথ ৫.০ ভার্সন আছে। অপ্পো ডব্লিউ৫১ ইয়ারবডসটির সাথে OnePlus Buds, Mi True Wireless Earphones 2 ও Realme Buds Air এর প্রতিদ্বন্দ্বিতা হবে।

Oppo Enco W51 earbuds দাম:

অপ্পো ডব্লিউ৫১ ইয়ারবডস এর দাম ৪,৯৯৯ টাকা। এটি ফ্লোরাল হোয়াইট এবং স্টারি ব্লু কালারে পাওয়া যাবে। আগামী ৭ সেপ্টেম্বর থেকে এর বিক্রি শুরু হবে। ভারতের জনপ্রিয় সমস্ত ই-কমার্স সাইট থেকে এটি কিনতে পারবেন।

Oppo Enco W51 earbuds স্পেসিফিকেশন:

এতে ৭ এনএম ড্রাইভার্স ব্যবহার করা হয়েছে, যেটি ডায়নামিক ব্যাস দেবে। এই ইয়ারবডস ৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে সক্ষম। ওয়্যারলেস চার্জিং কেস সহ এটি ৩৫০ এমএএইচ এর ব্যাটারি কেসের সাথে লঞ্চ হয়েছে। এই ব্যাটারি কেস ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার চার্জিং কেসে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। এতে টাচ কন্ট্রোল উপলব্ধ, যার সাহায্যে ভলিউম, কল কন্ট্রোল ও গান পরিবর্তন প্রভৃতি করা যায়।

অপ্পো ডব্লিউ৫১ ইয়ারবডসে পাবেন ব্লুটুথ ৫.০ সাপোর্ট। এছাড়াও আছে আইপি৫৪ রেটিং। যা ঘাম ও জল থেকে এটিকে সুরক্ষা দেবে। এটিতে অডিও ডিলে হ্রাস করতে ব্লুটুথ লো-লেটেন্সি বাইনোরাল ট্রান্সমিশন স্ট্যান্ডার্ডও রয়েছে। এটি জি৩ ইয়ার কার্ভ ডিজাইনের সাথে এসেছে। Oppo জানিয়েছে, ইয়ারবডসে হাইব্রিড ডুয়াল মাইক্রোফোন রয়েছে, যা পাতাল রেল, ট্রেন ইত্যাদির মতো ভিড়যুক্ত পরিবেশেও ৩৫ ডেসিবেল শব্দ হ্রাস করতে পারে।