Oppo F11 Pro র সেল শুরু হবে ১৫ মার্চ, জিও দিচ্ছে ৩.২ টিবি ডেটা সহ ৪৯০০ টাকা ক্যাশব্যাক

  

চীনা স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো ৬ ই মার্চ ভারতে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Oppo F11 Pro লঞ্চ করেছিল।১৫ই মার্চ থেকে এই ফোনের বিক্রি আমাজন,ফ্লিপকার্ট ও ওপ্পো স্টোর থেকে শুরু হবে বলে জানা গেছে।তবে আপনি চাইলে এখনই প্রি অর্ডার করতে পারেন।Oppo F11 Pro ফোনে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

Oppo F11 Pro লঞ্চ অফার :

লঞ্চ অফার হিসাবে আমাজনে এই ফোনের সাথে অনেক অনেক ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।এয়ারটেল গ্রাহকরা এই ফোন কিনলে ১০ জিবি ডেটা সহ ২০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবে।এরজন্য গ্রাহকদেরকে ২৪৯/৩৪৯ টাকা রিচার্জ করতে হবে। আবার এক্সিস ব্যাঙ্ক ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে ৫% ছাড় পাওয়া যাবে।আরেকটি অফারে জিও তাদের গ্রাহকদের জন্য ৩.২ টিবি ডেটা ও ৪৯০০ টাকা ক্যাশব্যাক অফার করবে এই ফোনটি কিনলে।এর জন্য জিও গ্রাহককে ১৯৮ বা তার বেশি রিচার্জ করতে হবে। এরপর তার মাই জিও অ্যাকাউন্টে ৩৬ টি ৫০ টাকার ভাউচার চলে আসবে। এছাড়াও মেকমাই ট্রিপেও কোনো কিছু বুকিংয়ে ছাড় পাওয়া যাবে।

Oppo F11 Pro ফিচার :

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫ :৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০%।প্রসেসর হিসেবে এই ফোনে মিডিয়াটেক হেলিও পি৭০ চিপসেট দেওয়া হয়েছে। ফোনটি ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।এই ফোন অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে কালারওস ৬.০ তে চলে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাথমিকটি ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের (এফ/২.৪ অ্যাপারচার) ।সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি পপআপ ফ্রন্ট ক্যামেরা আছে।এছাড়াও Oppo F11 Pro ফোনে VOOC প্রযুক্তির সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

পড়ুন : ৫ % ছাড়ের সাথে কাল থেকে ভারতে Redmi Note 7 Pro এর বিক্রি শুরু