আজ ভারতে আসছে Oppo F15, দাম, ফিচার ও লাইভ কিভাবে দেখবেন জানুন

স্মার্টফোন কোম্পানি OPPO আজ ভারতীয় বাজারে তাদের নতুন ফোন OPPO F15 লঞ্চ করবে। Amazon এবং Flipkart থেকে কয়েকদিন আগেই এই ফোনের টিজার পোস্ট করা হয়েছিল। সেই পোস্ট অনুসারে এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ৮ জিবি পর্যন্ত র‍্যাম থাকবে। সাথে অপ্পো এফ১৫ ফোনে দেওয়া হবে ৪৮ মেগাপিক্সেল সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। আপনি চাইলে এই ফোনের লঞ্চ ইভেন্ট আপনার মোবাইল বা ল্যাপটপ থেকে লাইভ দেখতে পারেন।

OPPO F15 দাম ও লঞ্চ ইভেন্ট লাইভ কিভাবে দেখবেন :

কোম্পানির তরফে এই ফোনের দামের বিষয়ে একটা বাক্য ও খরচ করা হয়নি। অনলাইন রিপোর্ট অনুযায়ী, Oppo F15 এর দাম ২০,০০০ টাকার কম হবে। কোম্পানি অপ্পো এফ১৫ এর লঞ্চ ইভেন্ট কোথায় অনুষ্ঠিত হবে তা জানায়নি। অর্থাৎ কোম্পানি এই ফোনকে সফ্ট লঞ্চের মাধ্যমে ভারতীয় মার্কেটে আনবে। যদিও আপনি চাইলে Oppo এর ফেসবুক পেজ থেকে ফোনটির লঞ্চ ইভেন্ট লাইভ দেখতে পাবেন। এই ইভেন্ট শুরু হবে দুপুর ১২ টা থেকে।

Oppo F15 সম্ভাব্য ফিচার :

Oppo F15 এর সবচেয়ে বড় আকর্ষণ হবে AI সাপোর্টের সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আগেই বলেসি এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। সাথে এতে VOOC Flash Charge ৩.০ টেকনোলজি ব্যবহার করা হবে। এই টেকনোলজির দ্বারা কেবল ৫ মিনিট ফোন চার্জ করলে ২ ঘন্টা টকটাইম পাওয়া যাবে। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। যা ০.৩২ সেকেন্ডের মধ্যে ফোনকে আনলক করবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন