দুর্দান্ত ফিচার সহ Oppo F15, সস্তায় জানুয়ারিতে বাজারে আসছে

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo আজ ঘোষণা করেছে তারা শীঘ্রই ভারতে F সিরিজের ফোন লঞ্চ করবে। এই ফোনটির নাম হবে Oppo F15। কোম্পানি এই ফোনের একটি টিজার ও পোস্ট করেছে। যেখানে ফোনটির ভার্টিক্যাল ডিজাইন দেখা যাচ্ছে। এরসাথে ফোনটি ট্রিপল বা কোয়াড ক্যামেরার সাথে আসতে পারে। কোম্পানির তরফে জানানো হয়েছে, অপ্পো এফ১৫ ফোনটি স্লিক ডিজাইনের সাথে দুর্দান্ত ফিচারের সাথে আসবে।

২০ হাজার টাকার কম হবে দাম :

কোম্পানি এখনো পর্যন্ত ফোনের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ জানায়নি। যদিও মনে করা হচ্ছে যে জানুয়ারীর শেষের দিকে এই স্মার্টফোনটি ভারতীয় মার্কেটে চলে আসবে। অনলাইন রিপোর্ট অনুযায়ী, Oppo F15 এর দাম ২০,০০০ টাকার কম হবে।

F সিরিজের আকর্ষণীয় দিক :

কোম্পানি F সিরিজের ফোনে বরাবরি দুর্দান্ত সেলফি ক্যামেরা দিয়ে থাকে। আসা করা যায় এই ফোনেও কোম্পানি ৩২ মেগাপিক্সেল বা তার থেকেও ভালো ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করবে। এছাড়াও এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করতে পারে। এছাড়াও ফোনটি VOOC ফাস্ট চার্জিং এর সাথে আসবে।

এদিকে শেনচেন এ আয়োজিত Oppo Inno Day 2019 ইভেন্টে কোম্পানি ঘোষণা করেছে তারা Find X2 নিয়ে আসবে। এই ফোনটি ফাইন্ড এক্স এর উত্তরসূরি হবে, যেটি ২০১৮ সালে লঞ্চ করা হয়েছিল। রিপোর্টে অনুযায়ী ফাইন্ড এক্স২ ফোনটি কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেটের সাথে আগামী বছরের প্রথম কোয়ার্টারে আসবে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন