Oppo F17 এর ভারতে দাম ১৭৯৯০ টাকা, আজ থেকে ১৫০০ টাকা ছাড়ে করুন প্রি-অর্ডার

Oppo F17 price in India at Rs 17990 sale begins 21 september

গত ২ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছে Oppo F17। এই ফোনটির সাথে কোম্পানি Oppo F17 Pro ও লঞ্চ করেছিল। তবে লঞ্চ ইভেন্টে কোম্পানি অপ্পো এফ ১৭ এর দাম ও সেলের তারিখ কিছুই জানায়নি। কিন্তু আজ কোম্পানি ঘোষণা করেছে Oppo F17 এর সেল শুরু হবে আগামী ২১ সেপ্টেম্বর এবং আজ অর্থাৎ ১০ সেপ্টেম্বর থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। ভারতে এর দাম শুরু হয়েছে ১৭,৯৯০ টাকা থেকে। আসুন ফোনটির সম্পূর্ণ দাম, সেল অফার ও দাম জেনে নিই।

Oppo F17 দাম ও অফার

ভারতে অপ্পো এফ ১৭ ফোনটি তিনটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৯৯০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯০ টাকা। তবে লঞ্চ ইভেন্টে কোম্পানি ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজও পাওয়া যাবে বলে জানিয়েছিল। যদিও তার দাম এখনও জানা যায়নি। এই ফোনটি ফোনটি নেভি ব্লু, ডায়নামিক অরেঞ্জ এবং ক্লাসিক সিলভার কালারে পাওয়া যাবে।

আজ দুপুর ১২ টা থেকে Flipkart এ এই ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে। এছাড়াও ২১ সেপ্টেম্বর থেকে ফোনটি Amazon ও অফলাইন স্টোরে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে Bank of Baroda ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা ছাড় পাবে। আবার ফোনটি ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের মাধ্যমে নো কস্ট ইএমআই এ কেনা যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, অফলাইনে ICICI, Federal Bank, এবং Bank of Baroda এর ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকদের ৭.৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। আবার এই ফোনের সাথে ৫০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে OPPO Enco W51 TWS।

Oppo F17 স্পেসিফিকেশন:

অপ্পো এফ১৭ ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ এবং ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। Oppo F17 ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে এসেছে। এই ফোনে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

অপ্পো এফ১৭ ফোনের পিছনে চারটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে যা ডিভাইস কে এক ঘন্টার মধ্যে ফুল চার্জ করে দেবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। অপ্পো এফ১৭ ৭.৪৫ এমএম থিকনেসের সাথে লঞ্চ হয়েছে। এর ওজন ১৬৪ গ্রাম। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ এর সাথে এসেছে।