১৫০০ টাকা দাম কমলো Oppo F17 Pro এর, এখন পাবেন এত কমে

ভারতে দাম কমলো Oppo F17 Pro এর। গত সেপ্টেম্বরে ভারতে অপ্পো এফ ১৭ এর সাথে এই ফোনটি লঞ্চ হয়েছিল। তবে এবার থেকে এই ফোনটি ১,৫০০ টাকা কমে পাওয়া যাবে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে মুম্বাইয়ের মহেশ টেলিকম Oppo F17 Pro এর দাম কমার বিষয়ে জানিয়েছেন। এমনকি অনলাইনে Flipkart ও Amazon থেকেও ফোনটি নতুন দামে বিক্রি হচ্ছে। আসুন অপ্পো এফ১৭ প্রো এর নতুন দাম জেনে নিই।

Oppo F17 Pro এর নতুন দাম

ভারতে অপ্পো এফ১৭ প্রো এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২২,৯৯০ টাকা। তবে এখন ১,৫০০ টাকা সস্তা হওয়ায়, ফোনটি ২১,৪৯০ টাকায় কেনা যাবে। এই ফোনটি মেট ব্ল্যাক, ম্যাজিক ব্লু এবং মেটালিক হোয়াইট কালারে উপলব্ধ।

Oppo F17 Pro এর স্পেসিফিকেশন

অপ্পো এফ১৭ প্রো মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসরের সাথে এসেছে। এতে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার সাথে কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস প্রটেকশন উপলব্ধ। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রেজুলেশন ১০৮০x২৪০০ পিক্সেল। অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২।

ক্যামেরার কথা বললে Oppo F17 Pro ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যেখানে আছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। ফোনটি ৪,০১৫ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এই ফোনে ৩০ ওয়াট ‘VOOC 4.0’ চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.