দামের ওপর ১৫০০ টাকা ছাড়, Oppo F17 Pro এর আজ থেকে সেল শুরু

oppo-f17-pro-sale-today-via-flipkart-amazon-price-offers-specifications

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Oppo F17 Pro। ই-কমার্স সাইট Amazon ও Flipkart থেকে ফোনটির সেল শুরু হচ্ছে। গত ২ সেপ্টেম্বর Oppo F17 এর সাথে এই ফোনটিকে লঞ্চ করেছিল কোম্পানি। অপ্পো এফ ১৭ প্রো মিড রেঞ্জে এসেছে। এর প্রধান আকর্ষণ অবশ্যই ৩০ ওয়াট ‘VOOC 4.0’ চার্জিং টেকনোলজি, যা ৫ মিনিটের চার্জে ৪ ঘন্টা ব্যাকআপ দেয়। এছাড়াও Oppo F17 Pro ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, পাঞ্চ হোল ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর।

Oppo F17 Pro দাম ও অফার:

ভারতে অপ্পো এফ ১৭ প্রো এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২২,৯৯০ টাকা। ফোনটি মেট ব্ল্যাক, ম্যাজিক ব্লু এবং মেটালিক হোয়াইট কালারে পাওয়া যাবে। 

ফ্লিপকার্ট থেকে Bank of Baroda ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টের (নন ইএমআই) সাথে ফোনটি কিনতে পারবেন। আবার ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে PhonePe ব্যবহারকারীদের। এছাড়াও ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ২,৫৫৫ টাকা থেকে।

আবার Amazon থেকে কোনো গ্রাহক প্রিপেড মোডে পেমেন্ট করলে ১,৫০০ টাকা Amazon Pay Balance এ পাবে। এছাড়া ব্যাংক অফ বারোদা -র অফারও এখানে প্রযোজ্য। আবার এখানেও নো কস্ট ইএমআই এর সুবিধা দেওয়া হচ্ছে।

Oppo F17 Pro স্পেসিফিকেশন:

অপ্পো এফ১৭ প্রো ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯ এবং রেজুলেশন ১০৮০x২৪০০ পিক্সেল। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। আবার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস প্রটেকশন রয়েছে।এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এতে মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর দেওয়া হয়েছে। আবার এফ১৭ প্রো ফোনে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

আবার Oppo F17 Pro ফোনে ফটোগ্রাফির জন্য কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। এই ফোনে ৪,০১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে ৩০ ওয়াট ‘VOOC 4.0’ চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই 4G ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২। এফ১৭ প্রো ৭.৪৮ এমএম থিকনেসের সাথে লঞ্চ হয়েছে। এর ওজন ১৬৪ গ্রাম।