সবচেয়ে সরু ফোন OPPO F17 Pro এর সাথে ভারতে আসছে OPPO F17

OPPO F17
OPPO F17 to launch in india along with sleekest smartphone OPPO F17 Pro. ছবি - mysmartprice

চীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের F সিরিজের দুটি ফোনকে ভারতে আনার তোড়জোড় শুরু করলো। আজই জানা গিয়েছিল, চীনা এই স্মার্টফোন কোম্পানিটি সবথেকে সরু স্মার্টফোন (sleekest smartphone) OPPO F17 Pro শীঘ্রই লঞ্চ করবে। ভারতে ফোনটি ২৫,০০০ টাকার রেঞ্জে আসবে। তবে অপ্পো এফ১৭ প্রো এর সাথে কোম্পানি, OPPO F17 ও লঞ্চ করবে বলে টিজার পোস্ট করেছে। যদিও দুটি ফোনের লঞ্চ ডেট এখনও জানা যায়নি। তবে শীঘ্রই OPPO F17 ও OPPO F17 Pro যে ভারতে আসবে তা বলার অপেক্ষা রাখেনা।

প্রসঙ্গত এবছরের জানুয়ারিতে অপ্পো তাদের মিড রেঞ্জ ফোন OPPO F15। এই ফোনেরই আপগ্রেড ভার্সন হবে অপ্পো এফ১৭। যদিও কোম্পানি এবার অপ্পো এফ১৫ এর ওয়াটার নচের বদলে অপ্পো এফ১৭ ফোনে ডুয়েল পাঞ্চ হোল ডিসপ্লে ব্যবহার করতে পারে। এরসাথে OLED প্যানেল ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এরসাথে ক্যামেরার ক্ষেত্রেও অপ্পো এফ১৫ থেকে অপ্পো এফ১৭ এ বেশি মেগাপিক্সেলের সেন্সর দেওয়া হতে পারে। মনে করা হচ্ছে এই ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও এতে কোম্পানির নিজস্ব VOOC চার্জিং সাপোর্ট দেওয়া হবে।

এদিকে অপ্পো এফ১৭ প্রো এর কথা বললে এই ফোনটি পুরু হবে কেবল ৭.৪৮ ইঞ্চি এবং ওজন হবে ১৬৪ গ্রাম। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭ এর সাথে আসবে। এখন দেখার অপ্পো এফ১৭ ও এফ১৭ প্রো কবে এবং কি ফিচারের সাথে ভারতে লঞ্চ হয়।