দুর্দান্ত ক্যামেরা সহ ফেব্রুয়ারিতে বাজারে আসছে Oppo F19 / F21 সিরিজ

oppo-f19-f21-series-launch-tipped-next-month-february

আগামীমাসেই লঞ্চ হতে পারে Oppo-র নতুন মিড রেঞ্জ স্মার্টফোন সিরিজ F19 / F21। এই সিরিজ অপ্পো এফ ১৭ সিরিজের আপগ্রেড ভার্সন হবে। জানিয়ে রাখি গতবছর সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল অপ্পো এফ ১৭ সিরিজের দুটি ফোন – Oppo F17 এবং Oppo F17 Pro। যারপরেই কয়েকজন টিপ্সটার দাবি করেছিলেন যে নভেম্বরে Oppo, F21 Pro ফোনটি লঞ্চ করতে পারে। যদিও গতবছর এই নামের কোনো ফোন লঞ্চ হয়নি। তবে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে আগামীমাসেই Oppo F19 / F21 সিরিজ বাজারে আসছে।

আসলে XDA Developers এর Tushar Mehta একটি টুইট করে জানিয়েছেন, অপ্পো তাদের পরবর্তী F সিরিজের স্মার্টফোন ফেব্রুয়ারিতে লঞ্চ করবে। তিনি বলেছেন এই সিরিজের নাম Oppo F19 বা F21 হতে পারে। যদিও তিনি ফোনগুলির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানাননি।

তবে আমরা আশা করতে পারি নতুন অপ্পো এফ১৯/ এফ২১ সিরিজে স্ন্যাপড্রাগন ৬০০ বা ৭০০ সিরিজের প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনগুলি স্লীক ডিজাইন সহ আসবে। সাথে র‌্যাপিড চার্জিং সাপোর্ট থাকবে। এই ফোনগুলির রিয়ার প্যানেলে প্ল্যাস্টিকের বদলে গ্লাস ব্যাক ফিনিশ থাকতে পারে। বলার অপেক্ষা রাখেনা ফোনগুলির ক্যামেরা ফিচার দুর্দান্ত হবে।

সেপ্টেম্বরে লঞ্চ হওয়া অপ্পো এফ১৭ সিরিজের কথা বললে এতে ৩০ ওয়াট ‘VOOC 4.0’ চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছিল, যেটি ৫ মিনিটের চার্জে ৪ ঘন্টা ব্যাকআপ দেয়। আবার এই সিরিজের Oppo F17 ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এবং Oppo F17 Pro মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর সহ এসেছিল। স্ট্যান্ডার্ড ভার্সনে ছিল ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা। আবার প্রো মডেলে পাওয়া যাবে ৪৮ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।