মার্চে ভারতে লঞ্চ হবে Oppo F19 এবং Oppo F19 Pro, দ্বিতীয় কোয়ার্টারে আসবে Oppo F21

oppo-f19-pro-india-launch-tipped-in-march-f21-may-come-in-q2-2021

চলতি বছরে অপ্পো প্রিমিয়াম মিড-রেঞ্জ সেগমেন্টে যেসব নতুন ডিভাইস আনবে তারমধ্যে অন্যতম হল Oppo F19 এবং Oppo F19 Pro৷ ফোনদুটি ফেব্রুয়ারি মাসেই ভারতে লঞ্চ হবে বলে সম্প্রতি বেশ কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছিল। তবে এখন সম্প্রতি পাওয়া রিপোর্ট অনুযায়ী, ফেব্রুয়ারির পরিবর্তে Oppo F19 সিরিজ মার্চে এদেশে লঞ্চ হবে। বলাই বাহুল্য, এই সিরিজের ফোনগুলিও অপ্পো-র অন্যান্য ফোনের মত ক্যামেরা সেন্ট্রিক হবে।

91Mobiles তাদের রিপোর্টে জানিয়েছে, অপ্পো এফ১৯ সিরিজ ফেব্রুয়ারির পরিবর্তে মার্চে ভারতে আসবে। পাশাপাশি সংস্থাটি F19 সিরিজের রিপ্লেসমেন্ট মডেল হিসেবে F21 সিরিজের ওপরও কাছ করছে এবং এই সিরিজ চলতি বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হতে পারে। উল্লেখ্য, গতবছর সেপ্টেম্বরে Oppo F17 সিরিজের দুটি ফোন – Oppo F17 এবং Oppo F17 Pro ভারতে লঞ্চ হয়েছিল। অপ্পো মূলত এর আপগ্রেড ভার্সন হিসেবে এফ১৯ এবং এফ১৯ প্রো স্মার্টফোনদুটি ভারতে আনছে।

Oppo F19 এবং Oppo F19 Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার এখনও রহস্যে মোড়া। তবে পেটেন্ট সংক্রান্ত নথিপত্রের কথা উল্লেখ করে পুরোনো রিপোর্ট বলা হয়েছিল, ফোনদুটি ১০x হাইব্রীড অপটিক্যাল জুম টেকনোলজি সহ আসবে।

সেপ্টেম্বরে লঞ্চ হওয়া অপ্পো এফ১৭ সিরিজের কথা বললে এতে ৩০ ওয়াট ‘VOOC 4.0’ চার্জিং টেকনোলজি ব্যবহার করা হয়েছিল, যেটি ৫ মিনিটের চার্জে ৪ ঘন্টা ব্যাকআপ দেয়। সিরিজের Oppo F17 ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এবং Oppo F17 Pro মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর সহ এসেছিল। স্ট্যান্ডার্ড ভার্সনে ছিল ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা। আবার প্রো মডেলে পাওয়া যায় ৪৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন