৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল Oppo F19 Pro, রয়েছে শক্তিশালী ব্যাটারিও

oppo-f19-pro-launched-in-india-with-48mp-quadcam-price-specifications-sale-date

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo আজ একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টে F19 Pro+ 5G এর সাথে F19 Pro লঞ্চ করেছে। 4G কানেক্টিভিটির সাথে আসা এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর। এছাড়াও অপ্পো এফ১৯ প্রো তাদের জন্য আদর্শ যারা ফটোগ্রাফির শখ রাখেন। কারণ এই ফোনে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও Oppo F19 Pro ফোনটিতে পাবেন পাঞ্চ হোল ডিসপ্লে, ৪,৩১০ এমএএইচ ব্যাটারি ও পারফরম্যান্স অপ্টিমাইজার। জানিয়ে রাখি এই ফোনের স্পেসিফিকেশনের সাথে F19 Pro+ 5G এর অনেক মিল আছে।

Oppo F19 Pro এর দাম ও লভ্যতা

অপ্পো এফ১৯ ভারতে দুটি স্টোরেজ সহ এসেছে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২১,৪৯০ টাকা এবং ২৩,৪৯০ টাকা। এরমধ্যে ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ১৭ মার্চ থেকে Amazon সহ বড় বড় ই-কমার্স সাইট ও অফলাইন স্টোর থেকে কেনা যাবে। আবার ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের সেল শুরু হবে ২৫ মার্চ থেকে। এছাড়া আজ থেকে Oppo F19 Pro এর প্রিঅর্ডারও শুরু হয়েছে। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও স্পেস সিলভার কালারে পাওয়া যাবে।

Oppo F19 Pro এর স্পেসিফিকেশন

অপ্পো এফ১৯ প্রো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে চলে। এতে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ২৪০০ x ১০৮০, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট নরমাল মোডে ১৩৫ হার্টজ ও গেমিং মোডে ১৮০ হার্টজ, পিক্সেল ডেন্সিটি ৪০৯ পিপিআই, পিক ব্রাইটনেস ৮০০ নিটস ও কনট্রাস্ট রেশিও ১০০০০০০:১। এর ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Oppo F19 Pro ফোনে ২.২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপ এর জন্য এতে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ৩০ ওয়েট ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

ক্যামেরার কথা বললে অপ্পো এফ১৯ প্রো ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় প্যানোরামা, পোর্ট্রেট, নাইট, টাইম-ল্যাপস, সেলফি বিউটিফিকেশন এর মত ফিচার উপলব্ধ। ফোনটির পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ ও এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪), ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা (এফ/২.৪)। পিছনের ক্যামেরায় AI হাইলাইট পোর্ট্রেট ভিডিও (আল্ট্রা নাইট ভিডিও + এইচডিআর ভিডিও) ফিচার দেওয়া হয়েছে।

Oppo F19 Pro+ 5G এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন