F19 এবং F19 Pro এর সাথে আগামী মাসে আসতে পারে Oppo F19 Pro+

oppo-f19-pro-plus-listed-on-google-arcore-supported-devices

বিগত কয়েকদিন ধরে Oppo-র Find X3 সিরিজ নিয়ে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য আমাদের সামনে এসেছে। প্রখ্যাত টিপস্টার ইভান ব্ল্যাস অতি সম্প্রতি Find X3 Pro-র সম্পূর্ণ ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস করেছিলেন। Find X3 সিরিজ ছাড়াও চলতি বছরের প্রথমার্ধে অপ্পোর আপকামিং ফোনের মধ্যে আছে F19 সিরিজ। এই সিরিজের অধীনে F19 এবং F19 Pro ফোন দুটি লঞ্চ হবে বলে বিভিন্ন প্রতিবেদনে দাবি করা হয়েছিল। তবে এখন জানা যাচ্ছে, Oppo, F19 Pro+ নামে আরও একটি ফোন নিয়ে কাজ করছে। অপ্পো ফাইন্ড এক্স৩, এক্স৩ প্রো-র পাশাপাশি এই অপ্পো এফ১৯ প্রো প্লাস নামের ফোনটিকে গুগলের ARCore সাপোর্টেড ডিভাইসের তালিকায় অর্ন্তভুক্ত করা হয়েছে।

পূর্বে ৯১মোবাইলসের একটি রিপোর্টে বলা হয়েছিল, Oppo আগামী মাসেই F17 সিরিজের আপগ্রেড মডেল হিসেবে F19 সিরিজের F19 এবং F19 Pro ফোনদুটি ভারতে লঞ্চ করবে। তবে Oppo F19 Pro+ এর কথা অবশ্য আগে কোথাও উল্লেখ করা হয়নি। যেহেতু ফোনটিকে এখন গুগল ARCore সাপোর্টেড ডিভাইসের তালিকায় স্পট করা হয়েছে, সেহেতু আগামী মাসেই F19 সিরিজের বাকিদুটি ফোনের সাথে এই ফোনটিরও লঞ্চ হওয়ার পূর্ণ সম্ভাবনা রয়েছে। দুঃখের বিষয়, এফ১৯ সিরিজের তিনটি ফোনের স্পেসিফিকেশন ও ফিচার এখনও রহস্যের আবরনে ঢাকা।

এদিকে Oppo Find X3 সিরিজের প্রসঙ্গে আসলে, এদের বিষয়ে অধিকাংশ তথ্য আমাদের হাতে এসে পৌঁছিয়েছে। জানা গেছে অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনটিতে ৬.৭ ইঞ্চি OLED স্ক্রিন থাকবে। যা ৩২১৬x১৪৪০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন এবং ১০ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত এডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে জানা গিয়েছিল, Oppo Find X3 Pro ফোনটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১১, এবং কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে।

iPhone 12 Pro-এর আদলে ফোনটির ক্যামেরা মডিউল ডিজাইন করা থাকবে। এর ট্রিপল ক্যামেরা সেটআপের প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 ইমেজ সেন্সর। বাকি দুটি ক্যামেরা হল ১৩ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা, এবং ৩ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ডুয়াল সেলের ব্যাটারি থাকবে। যার ক্যাপাসিটি হবে ৪,৫০০ এমএএইচ৷ সাথে থাকতে পারে ৬৫ ওয়াট সুপারভোক ২.০ ওয়্যারড এবং ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন