Oppo F19s: AMOLED ডিসপ্লে ও 48MP ট্রিপল ক্যামেরার সঙ্গে আসছে ওপ্পোর নয়া ফোন

পুজোতেই বাজারে আসছে Oppo F19s? নতুন রিপোর্টে ফাঁস গুরুত্বপূর্ণ ফিচার

oppo-f19s-specifications-leaked-coming-with-glow-design-launch-near

গত মার্চে ভারতে আত্মপ্রকাশ ঘটেছিল Oppo F19 সিরিজের। প্রথমে, এই সিরিজের দুটি মডেলকে ভারতে আনা হয় – Oppo F19 Pro ও Oppo F19 Pro Plus। এর ঠিক পরের মাস অর্থাৎ এপ্রিলে, বেস ভ্যারিয়েন্ট Oppo F19 এদেশের বাজারে পা রাখে। আবার গত মাসে শোনা গিয়েছিল, উৎসবের মরশুমের মুখে Oppo F19s নামে একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ হতে পারে। তারপরে ফোনটি ঘিরে নতুন করে আর কোনও আলোচনা হয়নি। তবে উৎসবের পার্বণ কাছে আসতেই এবার Oppo F19s ফের আলোচনায় উঠে এল।

সূত্র মারফত Oppo F19s-এর কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে জানতে পেরেছে মাইস্মার্টপ্রাইস। Oppo F সিরিজের এই ফোনে থাকবে “Oppo Glow Design”। আগে Oppo Reno 6 সিরিজেও এরকম ডিজাইন দেখা গিয়েছে। এই ডিজাইনে স্মার্টফোনের অ্যান্টি-গ্লেয়ার ব্যাক প্যানেলে সুক্ষ্ম স্পার্কলিং ফিনিশ থাকে। এতএব, Oppo F19s-এও সে রকম কিছু দেখা যাবে বলে আশা করা যায়।

Oppo F19s স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো এফ১৯ এস-এ ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ২০:৯ এসপেক্ট রেশিও ও ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। ডিসপ্লের পাঞ্চ হোল কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল (Sony IMX471) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হবে। ওপ্পো এফ১৯ এস-এর ব্যাক প্যানেলে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের একজোড়া ক্যামেরা সেন্সর।

ওপ্পো এফ১৯ এস-এর প্রসেসর সম্পর্কে কোনও তথ্য আপাতত নেই। তবে ওপ্পো এফ১৯ সিরিজের বেস ভ্যারিয়েন্টের মতো এতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর থাকবে বলে আশা করা যায়৷ ৬ জিবি র‌্যাম তো থাকছেই। সেই সঙ্গে ইন্টারনাল স্টোরেজের অবব্যহৃত অংশকে ৫ জিবি ভার্চুয়াল র‌্যামে পরিণত করার সুবিধা পাওয়া যাবে। এছাড়া ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালার ওএস ১১.১ সিস্টেমে রান করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷