আজই শেষ দিন! Oppo-র স্মার্টফোন, হেডফোন ও পাওয়ার ব্যাংক সস্তায় কিনে নিন

Oppo fantastic Day sale on Flipkart last day offer on smartphones power bank earphones

উন্নত ক্যামেরা পারফরম্যান্সের জন্য স্মার্টফোন বাজারে Oppo-র জনপ্রিয়তা কেমন তা আশা করি নতুন করে বলে দিতে হবে না! আসলে, অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটে সাধারণ ফিচার সরবরাহের পাশাপাশি, বিশেষ ক‍্যামেরা সেট‌আপ দেওয়ার ক্ষেত্রে অন্যান্য যেকোনো স্মার্টফোন কোম্পানিকে সহজেই টেক্কা দিতে পারে এই চীনা ইলেকট্রনিক্স ব্র্যান্ডটি। সেক্ষেত্রে যারা হালফিলে Oppo-র কোনো নতুন স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন, তারা আজকের সন্ধ্যা থেকে মধ্যরাত অবধি কয়েক ঘন্টা সময়ের মধ্যে অত্যন্ত আকর্ষণীয় অফারে এই মনোবাসনা পূর্ণ করতে পারবেন। আসলে গত ২১শে এপ্রিল থেকে Flipkart-এ ‘Oppo Fantastic Day’ নামক সেলের বিক্রি শুরু হয়েছিল, যার আজ শেষ দিন। আজ রাত ১১:৫৯ অবধি এই সেলটি লাইভ থাকবে; সেক্ষেত্রে আগ্রহীরা হাতে থাকা এই স্বল্প সময়কে কাজে লাগিয়ে যেকোনো Oppo স্মার্টফোন, ইয়ারবাড বা স্মার্টওয়াচের মত প্রোডাক্ট কিনতে পারবেন দুর্দান্ত ছাড়ে। আসুন দেরি না করে এই Oppo Fantastic Day’ সেলের অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

প্রথমেই বলে রাখি, এই বিশেষ সেলের জন্য Flipkart, HDFC ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। তাই এই ব্যাংকের কার্ড ব্যবহার করে প্রিপেড পেমেন্ট করলে কিংবা ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজাকশন করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। তবে যেকোনো প্রোডাক্টের দামের ওপর সর্বোচ্চ ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

প্রোডাক্টের ওপর অফারের কথা বললে, এই সেলে সদ্য লঞ্চ হওয়া Oppo A54 ফোনটি কেনা যাবে নূন্যতম ১৩,৪৯০ টাকার বিনিময়ে; আবার ব্র্যান্ডের F19 সিরিজের Oppo F19, F19 Pro এবং F19 Pro+ ফোনগুলি কেনা যাবে যথাক্রমে ১৮,৯৯০ টাকা, ২১,৪৯০ টাকা এবং ২৫,৯৯০ টাকায়। এছাড়া ১০,৯৯০ টাকা মূল্যের Oppo A12 ফোনটির ৪ জিবি র‌্যামযুক্ত মডেলটি কিনতে গেলে ৮,৯৯০ টাকা পড়বে এবং ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটির দাম পড়বে ৭,৯৯০ টাকা। উপরন্তু Oppo A15 এবং A15s মডেল দুটি কিনতে চাইলে ব্যয় করতে হবে যথাক্রমে ৯,৯৯০ টাকা এবং ১১,৪৯০ টাকা। এই ফোনগুলি কেনার সময় ৬ থেকে ৯ মাস অবধি সময়ের জন্য নো কস্ট ইএমআইয়ের সুবিধাও পাওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত Oppo F17 Pro ফোনটি ২৫,৯৯০ টাকার বদলে ১৯,৯৯০ টাকায় কেনা যাবে। তাছাড়া Oppo A33 ফোনটি কেনার জন্য ৯,৯৯০ টাকা খরচ হবে এবং এটি কেনার সময় প্রিপেড ট্রানজাকশন করলে অতিরিক্ত ১,০০০ টাকা অফ মিলবে।

এত গেল ফোনের কথা। এই সেলের অন্তিম লগ্নে ১৯,৯৯০ টাকার Oppo Enco X ইয়ারবাডটি কিনতে মাত্র ৯,৯৯০ টাকা লাগবে। যেখানে Enco W31 বা Enco W51 ইয়ারবাডগুলি কেনার জন্য ৩,৪৯৯ টাকা এবং ৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তদুপরি ৪১ মিলিমিটার ডায়াল যুক্ত Oppo Watch কিনতে ১৯,৯৯০ টাকার বদলে ১২,৯৯০ টাকা লাগবে এবং ৪৬ মিলিমিটার ডায়াল ভ্যারিয়েন্টটির দাম পড়বে ১৭,৯৯০ টাকা। আবার ১,০০০ টাকা ছাড়ে ব্র্যান্ডের পাওয়ার ব্যাংকটি কেনা যাবে ৯৯৯ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন