Oppo স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন কিনুন অনেক সস্তায়, চলছে Oppo Fantastic Days Sale

oppo-fantastic-days-sale-live-offer-on-oppo-a53s-5g-f19-pro-plus-5g-a12-smartphones
ফ্লিপকার্টে চলছে ওপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেল

ই-কমার্স সাইট Flipkart -এ চলছে Oppo Fantastic Days Sale। আগামীকাল অর্থাৎ ২০ই জুন এই সেলের শেষ দিন। এই সেলে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Oppo -এর স্মার্টফোন থেকে শুরু করে নানাবিধ ইলেকট্রনিক্স প্রোডাক্টগুলি বাম্পার ডিসকাউন্টের সাথে অবিশ্বাস্য কম দামে কিনে নেওয়া যাবে। আর সাথে থাকছে একাধিক লোভনীয় অফার। যেমন, খরিদ্দারীর সময় ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ফ্ল্যাট ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। অন্যদিকে, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং প্রিপেইড অফারের সুবিধা থাকায় ডিভাইসগুলিকে আরও সস্তায় পকেটস্থ করা যাবে। আবার, কিছু স্মার্টফোনের ক্ষেত্রে ১০০% ক্যাশব্যাক অফার দেওয়ার ঘোষণাও করা হয়েছে। তাহলে আসুন ওপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেল-এ কোন প্রোডাক্টগুলির ওপর কী কী অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Oppo Fantastic Days Sale এর বিভিন্ন অফার

Oppo A53s 5G : ওপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেল-এ ওপ্পো এ৫৩ এস ৫জি স্মার্টফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৪,৯৯০ টাকায় কেনা যাচ্ছে। শুধু তাই নয়, এই ফোনটির ওপর ১৪,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে ক্রেতারা তাদের পুরোনো হ্যান্ডসেটের বিনিময়ে যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে যান তাহলে, এই ফোনটিকে কিনতে তাদের কেবলমাত্র ৫৪০ টাকা খরচ করতে হবে। এছাড়া, এই ফোনটিকে মাসিক ২,৪৯৯ টাকার নো-কস্ট ইএমআই এবং মাসিক ৫৪০ টাকা স্ট্যান্ডার্ড ইএমআইতেও কিনে নেওয়া যাবে।

Oppo A12 : ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন-বিল্ট স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা ওপ্পো এ১২ স্মার্টফোনটির দাম সেলে, ৭,৯৯০ টাকা রাখা হয়েছে। এর ওপর ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে ক্রেতারা যদি এই পুরো এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারেন, তবে এই ফোনটিকে মাত্র ৫৪০ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে যেতে পারবেন। অন্যদিকে, শপিং -এর ক্ষেত্রে নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও থাকছে। এর জন্য ক্রেতাদের প্রতিমাসে ১,৩৩২ টাকা ইএমআই দিতে হবে। এছাড়া, মাসিক ২৭৭ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনও উপলব্ধ করা হয়েছে।

Oppo F17 Pro : ফ্লিপকার্টে চলা এই সেলে মাত্র ১৯,৯৯০ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে ওপ্পো এফ১৭ প্রো স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি। এই মডেলটির ওপর ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে এই পুরো এক্সচেঞ্জ অ্যামাউন্টটি যদি পেয়ে যান ক্রেতারা, তবে মাত্র ৪,৬৯০ টাকা খসিয়ে ওপ্পোর এই ফোনটি কিনে নিতে পারবেন তারা। অন্যদিকে, খরিদ্দারীর ক্ষেত্রে মাসিক ৩,৩৩২ টাকার নো-কস্ট ইএমআই অপশনের পাশাপাশি, মাসিক ৬৯৩ টাকার স্ট্যান্ডার্ড ইএমআইয়ের সুবিধাও দেওয়া হচ্ছে।

Oppo F19 Pro+ 5G : ওপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে এখন ২৫,৯৯০ টাকায় কেনা যাচ্ছে। এই হ্যান্ডসেটটির ওপর ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে ক্রেতারা যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটিক পেয়ে যান, তাহলে তারা মাত্র ১০,৬৯০ টাকায় এই ৫জি কানেক্টিভিটির স্মার্টফোনটিকে পকেটস্থ করতে পারবেন। অন্যদিকে, যেসকল ক্রেতারা কিস্তিতে ফোনের ধার্য দাম মেটাতে চান তাদের জন্য নো-কস্ট ইএমআইয়ের সুবিধা থাকছে। এর জন্য তাদের প্রতিমাসে ২,১৬৬ টাকা ইএমআই দিতে হবে। এছাড়া, মাসিক ৯০১ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনও রয়েছে।

Oppo Enco M31 AI-Powered Noise Reduction for calls Bluetooth Headset : ওপ্পো -এর এই ব্লুটুথ হেডসেটটিকে মাত্র ১,৯৯০ টাকায় কেনা যাবে। স্পেসিফিকেশনের কথা বললে, এতে ব্লুটুথ ৫ সাপোর্ট পাওয়া যাবে এবং এর ওয়্যারলেস রেঞ্জ ১০ মিটার অবধি। আর ব্যাটারি লাইফের দিক থেকে এটি একটানা ১২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। জানিয়ে রাখি, এই ব্লুটুথ হেডসেট অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।