স্মার্টফোনের ওপর হাজার হাজার টাকা ছাড়, শুরু হল Oppo Fantastic Days সেল

২১ শে আগস্ট পর্যন্ত Oppo Fantastic Days সেলটি চলবে

Oppo Fantastic Days Sale
Oppo Fantastic Days sale on Flipkart

ভারতে আনলক প্রক্রিয়া শুরু হতেই স্মার্টফোন কিনতে আগ্রহ দেখাতে শুরু করেছে মানুষ। আর সেকারণেই ই-কমার্স সাইটগুলি একের পর এক সেল নিয়ে হাজির হচ্ছে। এবার জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড OPPO নিয়ে এসেছে ‘Oppo Fantastic Days’ সেল। আগামী ২১শে আগস্ট পর্যন্ত এই সেলটি চলবে, আগ্রহীরা ফ্লিপকার্টের মাধ্যমে অপ্পোর সেরা স্মার্টফোনগুলি সস্তায় কিনতে পারবেন। এমনকি অপ্পোর রেনো (Reno) সিরিজের ফোনগুলিতেও থাকছে দারুণ সব অফার। আসুন এক নজরে দেখে নিই, Oppo Fantastic Days সেলে কোন ডিভাইসে কি অফার বা ছাড় রয়েছে।

Oppo A9 2020 ও অন্যান্য ফোন:

গতবছরে লঞ্চ হওয়া এই ডিভাইসের দাম এমনিতে ১৮,৯৯০ টাকা, তবে ‘ফ্যান্টাস্টিক ডে’ সেলে এই ফোনটি পেয়ে যাবেন ১২,৯৯০ টাকায়।স্পেসিফিকেশনের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ওয়াটারড্রপ নচ রয়েছে। এছাড়া এতে ৪৮-মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট-আপ ও ৬.৫-ইঞ্চি এলসিডি স্ক্রিন রয়েছে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৫০০০ এমএএইচ। অন্যদিকে, OPPO A12 এবং OPPO A11K ফোনদুটিতে যথাক্রমে ৫০০ টাকা এবং ২০০০ টাকা অবধি ছাড় পাবেন। OPPO F11 ফোনটি কিনতে চাইলে দাম পড়বে ১৫,৯৯০ টাকা।

Oppo Reno সিরিজ:

এই সেলে ১৯,৯৯০ টাকা মূল্যের Oppo Reno 2F ফোনটি ফ্লিপকার্টে কিনতে দাম পড়বে ১৭,৯৯০ টাকা। পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ১৩,৪৫০ টাকা অবধি পাওয়া যেতে পারে। মিডিয়াটেক Helio P70 চিপসেটযুক্ত ফোনটিতে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি + অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এছাড়া এতে ৪৭ মেগাপিক্সেল রিয়ার কোয়াড ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা রয়েছে।

Oppo Reno 3 Pro:

দুর্দান্ত ক্যামেরা যুক্ত অপ্পোর এই ফোনটির দাম এমনিতে ৩২,৯৯০ টাকা। কিন্তু এখন এটি ২৭,৯৯০ টাকায় কেনা যাবে। এটিতে ৬.৪ -ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর এবং ৮ জিবি র‌্যাম রয়েছে। এছাড়া এই ফোনটির পেছনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ এবং সামনে ডুয়াল সেলফি ক্যামেরা রয়েছে।

Oppo Reno 10X Zoom:

এই ফোনটিতে ৬.৬-ইঞ্চি ফুল এইচডি + অ্যামোলেড ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর রয়েছে। এটির ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা 10x জুম সাপোর্ট করে। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেলের পপ-আপ ক্যামেরা রয়েছে, যা দেখতে শার্কফিনের (হাঙ্গর মাছের পাখনার) মতো। গত বছর বাজারে আসা Oppo Reno 10X Zoom-এর দাম আসল ৫৫,৯৯০ টাকা। তবে সেলে ফোনটি ২৯,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়াও এই ফোনটি কিনলে পুরনো ফোনের পরিবর্তে ১২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।