মাসিক কিস্তি ও ডিসকাউন্টের সাথে Oppo স্মার্টফোন কিনুন, চলছে Oppo Fantastic Days Sale

Oppo Fantastic Days সেলে অফারের সাথে পাওয়া যাবে Oppo Reno 6 Pro, Oppo F19s, Oppo A54

oppo-fantastic-days-sale-starts-deal-offer-on-reno-6-pro-f19s-a54

নতুন মোবাইল কিনবেন? সেলের অপেক্ষা করছেন? তাহলে আপনার জন্য রয়েছে একটি বিশেষ সুখবর। কারণ, ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ শুরু হয়ে গেছে Oppo Fantastic Days Sale। এই সেল চলাকালীন Oppo এর বাজেট রেঞ্জ থেকে শুরু করে প্রিমিয়াম রেঞ্জের বাছাই করা কয়েকটি স্মার্টফোন বাম্পার অফারের সাথে কেনা যাবে। এছাড়া রয়েছে আকর্ষণীয় ব্যাংক ক্যাশব্যাক অফার। আসুন এই সেলে কোন কোন ফোন কত দামে পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Oppo Fantastic Days সেলে অফারের সাথে পাওয়া যাবে এই স্মার্টফোনগুলি

Oppo Reno 6 Pro: অপ্পো রেনো ৬ প্রো স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ৪১,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। এই ফোনের সাথে কোনো অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে না। তবে, মাসিক ৬,৯৯৯ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে। এছাড়া, ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে স্ট্যান্ডার্ড ইএমআইয়ের সুবিধাও পাওয়া যাবে। এর জন্য ক্রেতাদের প্রতি মাসে ১,৪৩৬ টাকার কিস্তি শোধ করতে হবে। এছাড়া, Axis Bank, Bank of Baroda ও Kotak Mahindra ব্যাঙ্কের কার্ডের সাথে ১০% বা প্রায় ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। ফলে কার্ড ডিসকাউন্টের পর এই ফোনকে সর্বনিম্ন ৩৭,৯৯০ টাকায় কেনা যাবে।

ফিচারের কথা বললে, Oppo Reno 6 Pro ফোনে একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া থাকছে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা (৬৪+৮+২+২ মেগাপিক্সেল) সেন্সর এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৫ ওয়াট সুপারভোক (SUPERVOOC) ২.০ চার্জিং সাপোর্ট করবে।

Oppo F19s: অপ্পো এফ১৯এস এখন ১৯,৯৯০ টাকায় পকেটস্থ করা যাবে। চেকআউটের সময়ে যদি Axis, Bank of Baroda বা Kotak Mahindra ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করা হয়, তবে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা। আবার, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ৩,৩৩২ টাকার নো-কস্ট ইএমআই এবং মাসিক ৬৯৩ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই (Flipkart Axis Bank কার্ড) শোধ করে ফোনটি কিনে নেওয়া যাবে।

ফিচার হিসাবে, Oppo F19s স্মার্টফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮+২+২ মেগাপিক্সেল) সেটআপ ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

Oppo F19: অপ্পো ফ্যান্ট্যাস্টিক ডেজ সেল চলাকালীন আপনারা অপ্পো এফ১৯ স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মাত্র ১৯,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন। ডিসকাউন্টের পাশাপাশি থাকছে কিছু ব্যাঙ্ক অফার। যেমন, Bank of Baroda, Axis Bank বা Kotak Mahindra ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% বা প্রায় ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Oppo F19 স্মার্টফোনের ফিচার তালিকায় সামিল থাকছে, একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Oppo A54: অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে অপ্পো এ৫৪ স্মার্টফোনকে ১৪,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যে এনলিস্ট করা হয়েছে। এটি হলো ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। অফারের কথা বললে, পেমেন্টের সময়ে Kotak, Bank of Baroda এবং Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ধার্য মূল্যের উপর অতিরিক্ত ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

ফিচারের প্রসঙ্গে বললে, Oppo A54 স্মার্টফোনে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা (১৩+২+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি সেন্সর পাওয়া যাবে। আর, পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।