5G সাপোর্টের সাথে লঞ্চ হল Oppo Find X2 Lite, আছে ৮ জিবি র‌্যাম

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি Oppo তাদের Find X2 সিরিজের নতুন ফোন লঞ্চ করলো। এর আগে কোম্পানি এই সিরিজে দুটি ফোন এনেছিল Oppo Find X2 এবং Find X2 Pro। এবার কোম্পানি Oppo Find X2 Lite নিয়ে এল। আপাতত এই ফোনকে পর্তুগালে লঞ্চ করা হয়েছে। 5G কানেক্টিভিটির সাথে আসা অপ্পো ফাইন্ড এক্স ২ লাইট ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,০২৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Oppo Find X2 Lite দাম :

এখনও পর্যন্ত কোম্পানি অপ্পো ফাইন্ড এক্স ২ লাইট এর দাম জানায়নি। এই ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। ফোনটি কালো ও সাদা রঙে উপলব্ধ। এই ফোনটিকে ভারতে কবে আনা হবে তা জানানো হয়নি।

Oppo Find X2 Lite স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৪ ইঞ্চি OLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষা জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন আছে। ডিসপ্লের ডিজাইন হল ওয়াটারড্রপ নচ। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রধান ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স ও দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এখানে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,০২৫ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।