স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে সর্বোচ্চ স্কোর করলো OPPO Find X3

oppo-find-x3-highest-score-in-antutu-with-snappdragon-888-soc

নতুন বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ হবে OPPO Find X3 সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে OPPO Find X3 এবং OPPO Find X3 Pro। রিপোর্ট অনুযায়ী এই সিরিজের ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ ব্যবহার করা হবে। সম্প্রতি এই সিরিজের অপ্পো ফাইন্ড এক্স৩ ফোনটিকে বেঞ্চমার্ক সাইট AnTuTu তে দেখা গিয়েছিল। আর এখানেই সাড়া ফেলেছে ফোনটি। কারণ এখনও পর্যন্ত স্ন্যাপড্রাগন ৮৮৮ চালিত ফোনগুলির মধ্যে সর্বোচ্চ স্কোর করেছে OPPO Find X3।

AnTuTu তে সর্বোচ্চ স্কোর OPPO Find X3 এর

অপ্পো ফাইন্ড এক্স ৩ ফোনটি AnTuTu তে OPPO PEEM00 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে। এখানে ফোনটি ৭৭১৪৯১ স্কোর করেছে। যা অন্য সমস্ত ফোনের স্কোরের থেকে বেশি। এর আগে Mi 11 ফোনটির স্কোর ছিল ৭০০১৪২। আবার ৭৫২৯৩৫ স্কোর ছিল iQOO 7 এর।

OPPO Find X3 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, অপ্পো ফাইন্ড এক্স ৩ ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। যার প্রাইমারি ক্যামেরা হবে  ৫০ মেগাপিক্সেলের সনি IMX766 সেন্সর। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ২x অপটিকাল জুম সাপোর্টের সাথে ১৩ মেগাপিক্সেলের টেরিটরি সেন্সর এবং ২৫x জুম সাপোর্টের সাথে ৩ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। এতে ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হতে পারে। যার রেজুলেশন ১৪৪০x৩২১৬ পিক্সেল রিফ্রেশ রেট ১২০ হার্টজ। 

পাওয়ারের জন্য OPPO Find X3 ফোনে ৪৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার সাথে ৬৫ ওয়াট সুপারভোক চার্জিং ও ৩০ ওয়াট ভোক এয়ার ওয়্যারলেস চার্জিং উভয় সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১ থাকবে। ফোনটি হবে ৮ মিলিমিটার পাতলা এবং এর ওজন ১৯০ গ্রাম