5G ফোন Oppo Find X3 Lite এর লঞ্চ আসন্ন, দেখা গেল সার্টিফিকেশন সাইটে

oppo-find-x3-lite-spotted-on-emvco-certifications-site-could-reno-5-5g-rebadge-version

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo তাদের ফ্ল্যাগশিপ সিরিজ, Find X3 লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। এই সিরিজে তিনটি ফোন থাকবে Oppo Find X3, Find X3 Pro ও Find X3 Lite। এরমধ্যে লাইট ভার্সনটির রিটেল বক্সের ছবি ইতিমধ্যেই ফাঁস হয়েছে। মনে করা হচ্ছে এই ফোনটি Oppo Reno 5 এর রিব্রান্ডেড ভার্সন হবে। সম্প্রতি এই ফোনকে EMVCo সার্টিফিকেশন সাইটে দেখা গেল। এখানে অপ্পো ফাইন্ড এক্স৩ লাইট ফোনটির মডেল নম্বর দেখা গেছে CPH2145।

যদিও সার্টিফিকেশন সাইট থেকে Find X3 Lite এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ইঙ্গিত দেয় যে ফোনটি শীঘ্রই মার্কেটে আসছে। কিছুদিন আগে টিপ্সটার ইভান ব্ল্যাস এর রেন্ডার সামনে এনেছিলেন। তিনি বলেছিলেন Oppo Reno 5 এর মত এই ফোনের ব্যাক প্যানেলে Reno Glow ব্র্যান্ডিং থাকবে না। পরিবর্তে এতে ট্র্যাডিশানাল Oppo এর লোগো দেখা যাবে।

Oppo Find X3 Lite এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যেহেতু অপ্পো ফাইন্ড এক্স৩ লাইট ফোনটি রেনো ৫ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, সেক্ষেত্রে এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) ওলেড ডিসপ্লে থাকতে পারে। আবার এতে ব্যবহার করা হতে পারে ২.৪ গিগাহার্টজ ফ্রিকোয়েন্সির অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। সাথে থাকবে অ্যাড্রেনো ৬২০ জিপিইউ। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১-এ ৷

আবার এই ফোনের পিছনে থাকতে পারে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড-এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা + ২ মেগাপিক্সেলের পোট্রেট ক্যামেরা। আবার ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে সেলফি ও ভিডিও কলের জন্য। এতে ৬৫ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জ সাপোর্টযুক্ত ৪৩০০ এমএইচ ব্যাটারি থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন