অবাক করা ক্যামেরার সাথে আসছে Oppo Find X3 Pro, দেখতে লাগবে iPhone 12 Pro

oppo-find-x3-pro-gets-imda-html5test-certifications-global-launch-imminent.jpg
picture : Voice

আগামীমাসে চীনে লঞ্চ হতে পারে ফ্ল্যাগশিপ ফোন Oppo Find X3 Pro। তবে চীনের মার্কেটের পাশাপাশি ফোনটি শীঘ্রই অন্যান্য মার্কেটেও উপলব্ধ হবে। আপনি নিশ্চই ভাবছেন আমরা কিভাবে এতটা নিশ্চিত হচ্ছি? আসলে আজ অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন লাভ করেছে। শুধু তাই নয়, এই ফোনটিকে দেখা গেছে HTML5test ওয়েবসাইটেও। যা নির্দেশ করে Oppo Find X3 Pro ফোনটির গ্লোবাল লঞ্চও আসন্ন।

ইনফোকম মিডিয়া ডেভেলপমেন্ট অথরিটি বা IMDA এর সার্টিফিকেশন সাইটে অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো CPH2173 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত হয়েছে। এখান থেকে জানা গেছে ফোনটি 5G কানেক্টিভিটি, ওয়াই-ফাই, ব্লুটুথ, এনএফসি ও ওয়্যারলেস পাওয়ার ট্রান্সফার সাপোর্ট সহ আসবে। আবার HTML5test ওয়েবসাইট থেকে জানা গেছে, Oppo Find X3 Pro অ্যান্ড্রয়েড ১১ (কালারওএস ১১) সিস্টেমে চলবে।

এর আগে জানা গিয়েছিল, অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনে থাকবে iPhone 12 Pro এর মত ক্যামেরা মডিউল। এর পিছনে চারটি সেন্সর থাকবে। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল সনি IMX766 ইমেজ সেন্সর + ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২৫এক্স জুম সহ ৩ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২x অপটিক্যাল জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

এছাড়াও Oppo Find X3 Pro ফোনটি ৬.৭ ইঞ্চি কার্ভড OLED ডিসপ্লে সহ আসতে পারে। এর রেজোলিউশন হবে ৩২১৬x১৪৪০ পিক্সেল। আবার রিফ্রেশ রেট থাকবে ১০ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত। এছাড়াও এই ডিসপ্লে ১০ বিট কালার ডেপ্থ ও ৫২৫ পিপিআই অফার করবে।

আবার এতে ৬৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। শুধু তাই নয়, ফোনটি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। ফোনটি তিনটি রঙে পাওয়া যেতে পারে- ব্লু, ব্ল্যাক ও হোয়াইট। আশা করা হচ্ছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন