১১ মার্চ আসছে Oppo Find X3 Pro, তার আগেই ডিজাইন সহ ফিচার ফাঁস

oppo-find-x3-pro-leaked-render-reveal-design-curved-edge-display-portable-microscope-camera
ছবি : Voice

Oppo কয়েকদিন আগেই নিশ্চিত করেছে যে আগামী ১১ মার্চ লঞ্চ হবে Find X3 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে – Find X3 Pro, Find X3 Neo এবং Find X3 Lite। টিপস্টাররা এই ফোনগুলির স্পেসিফিকেশন ইতিমধ্যেই সামনে এনেছেন। এবার এই সিরিজের অপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো ফোনের রেন্ডার ফাঁস হল। লিকস্টার, Evan Blass এর এই রেন্ডার থেকে ফোনটির ডিজাইন ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য আমরা জানতে পেরেছি।

Evan Blass গতকাল Voice প্ল্যাটফর্মে Oppo Find X3 Pro এর রেন্ডারটি শেয়ার করেছেন। এই রেন্ডার অনুযায়ী, ফ্ল্যাগশিপ ফোনটি কার্ভড এজ টু এজ ডিসপ্লে সহ লঞ্চ হবে। ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। এর উপরে ও নিচে পাতলা বেজেল বর্তমান। আবার ফোনের পিছনে কোয়াড ক্যাম বাম্প থাকবে। এর মধ্যে চারটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে।

এর আগে জানা গিয়েছিল, অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনটি ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি (৩২১৬x১৪৪০ পিক্সেল)কার্ভড OLED ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১০ বিট কালার ডেপ্থ ও ৫২৫ পিপিআই অফার করবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। সাথে থাকবে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে দেওয়া হবে চারটি সেন্সর। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল সনি IMX766 ইমেজ সেন্সর + ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২৫এক্স জুম সহ ৩ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২x অপটিক্যাল জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। আবার এতে ৬৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। শুধু তাই নয়, ফোনটি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। ফোনটি তিনটি রঙে পাওয়া যেতে পারে- ব্লু, ব্ল্যাক ও হোয়াইট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন