কবে আসছে Oppo Find X3 Pro, Find X3 Neo এবং Find X3 Lite, ফাঁস হল লঞ্চ ডেট

oppo-find-x3-pro-neo-lite-launch-date-leaked-march-11-expected-specifications.jpg

Find X3 ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করার জন্য Oppo-র শেষমুহুর্তের প্রস্তুতির কথা আমরা কমবেশী সবাই শুনছি। Oppp এই সিরিজের অধীনে তিনটি স্মার্টফোন আনছে বলে খবর। এগুলি হল Find X3 Pro, Find X3 Neo এবং Find X3 Lite। যদিও ফাইন্ড এক্স৩ সিরিজ লঞ্চের দিনক্ষণ নিয়ে কোম্পানি এখনও খোলসা করে কিছু বলেনি। তবে টিপস্টার Jon Prosser সম্প্রতি এই সিরিজের লঞ্চ ডেট ফাঁস করেছেন। জানিয়ে রাখি এই সিরিজে একটি ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে।

Jon Prosser গতকাল একটি টুইট করে দাবি করেছেন, অপ্পো ফাইন্ড এক্স৩ সিরিজ ১১ মার্চ লঞ্চ হতে চলেছে। আবার প্রি-অর্ডারের তারিখও তিনি টুইট বার্তায় ফাঁস করেছেন। তাঁর মতে, এই সিরিজের প্রি-অর্ডার শুরু হবে ৩১ মার্চ থেকে। এছাড়াও তিনি জানাচ্ছেন, ১৪ এপ্রিল থেকে Find X3 সিরিজের ফোনগুলি ক্রয়ের জন্য উপলব্ধ হবে।

Oppo Find X3 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

লিক হওয়া ছবি অনুযায়ী, এই সিরিজের ফাইন্ড এক্স৩ নিও এবং ফাইন্ড এক্স৩ প্রো -তে ৬.৭-ইঞ্চি কোয়াড এইচডি প্লাস কার্ভড এজ-টু-এজ ডিসপ্লে থাকবে। এর রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার Reno 5 5G-র রিব্রান্ডেড ভার্সন Find X3 Lite আসবে ৬.৪-ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লের সাথে। তিনটি ফোনেরই ডিসপ্লের বামদিকে থাকবে হোল-পাঞ্চ কাটআউট।

এদিকে Oppo Find X3 Pro-তে ব্যবহার হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটিতে থাকবে ১২ জিবি র‌্যাম। AIDA64 বেঞ্চমার্ক টেস্ট থেকে জানা গেছে সিরিজের বেস মডেল Find X3 Neo স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসবে। ফোনটিতে ৮ জিবি র‌্যাম এবং ২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।

প্রসঙ্গত, অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো-র কোয়াড ক্যামেরা সিস্টেমের যাবতীয় তথ্য Evan Blass তাঁর ভয়েস পোস্টে তুলে ধরেছেন। জানা গেছে, iPhone 12 Pro-এর আদলে Find X3 Pro-র ক্যামেরা মডিউলের ডিজাইন করা হয়েছে। তবে এখানে বড়ো ক্যামেরা বাম্প থাকছে। অপ্পো ফোনটির প্রাইমারি ক্যামেরাতে ৫০ মেগাপিক্সেল সনি IMX766 ইমেজ সেন্সর দিয়েছে। এছাড়া বাকি তিনটি ক্যামেরা হল ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২৫x জুম সাপোর্ট সহ ৩ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং সর্বেশেষে ২x অপটিক্যাল জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন