লঞ্চের আগেই ফাঁস ফ্ল্যাগশিপ ফোন Oppo Find X3 Pro এর সমস্ত স্পেসিফিকেশন

আগামী বছরের প্রথমার্ধেই Oppo তার ফ্লাগশিপ Find X3 সিরিজের নতুন ফোন বাজারে লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই কোম্পানির তরফে জানানো হয়েছে, এই সিরিজের ফোনে সদ্য ঘোষিত হওয়া কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট এবং ১০- বিট কালার রিপ্রোডাকশানে সাপোর্ট যুক্ত নতুন কালার ম্যানেজমেন্ট সিস্টেম থাকবে। এবার জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস Oppo Find X3 সিরিজের সবচেয়ে আকর্ষণীয় মডেল Find X3 Pro ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ভয়েসে ফাঁস করলেন।

ইভান ব্ল্যাসের ভয়েস পোস্ট থেকে জানা গেছে, অপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো ফোনটিতে থাকবে ৬.৭ ইঞ্চি কোয়াড এইচডি প্লাস ডিসপ্লে। যার রেজুলেশন ১৪৪০x৩২১৬ পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি ৫২৫ পিপিআই। Samsung Galaxy Note 20 Ultra-র মতো এর ডিসপ্লের অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট হবে ১০ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত। ফোনে থাকা ইন্ড-টু-ইন্ড ১০-বিট কালার সাপোর্টের দিকে দৃষ্টি আকর্ষণ করার জন্য Oppo “Awaken Color” ট্যাগলাইন ব্যবহার করে Find X3 Pro-র মার্কেটিং করবে।

আবার ফাইন্ড এক্স ৩ প্রো এর ক্যামেরার কথা বললে। এই ফোনের পেছনে থাকবে ৫০ মেগাপিক্সেলের সনি IMX766 সেন্সর, একটি ওয়াইড এঙ্গেল শটের জন্য ও আর একটি আল্ট্রা ওয়াইড এঙ্গেল শটের জন্য। আর বাকি দুটি ক্যামেরা হল, ২x অপটিকাল জুম সাপোর্টের সাথে ১৩ মেগাপিক্সেলের টেরিটরি সেন্সর এবং ২৫x জুম সাপোর্টের সাথে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা।

ব্ল্যাস পোস্টে উল্লেখ করেছেন, ফোনটি হবে ৮ মিলিমিটার পাতলা এবং এর ওজন ১৯০ গ্রাম হবে। কার্ভড ডিজাইনের সাথে ফোনে থাকবে সেরামিক গ্লেজ বা ম্যাট ফ্রস্টেড গ্লাস ব্যাক। ফোনটি ব্লু ও ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ হবে। পরবর্তীতে এটি হোয়াইট কালার ভ্যারিয়েন্টেও আসতে পারে।

এছাড়াও Oppo Find X3 Pro ফোনে থাকবে ফাইভ-জি স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট। ফোনে থাকা ডুয়াল সেল ৪৫০০ এমএইচ ব্যাটারি, ৬৫ ওয়াট সুপারভোক চার্জিং ও ৩০ ওয়াট ভোক এয়ার ওয়্যারলেস চার্জিং উভয় সাপোর্ট করবে। কনট্যাক্টলেস পেমেন্টের জন্য ফোনে থাকবে ডুয়াল-অ্যান্টেনা ডিজাইনের এনএফসি মডিউল। Oppo Find X3 Pro চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১-এ।