মার্চে লঞ্চের আগেই Oppo Find X3 Pro এর বিশেষত্ব ফাঁস, থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

oppo-find-x3-pro-spotted-cloud-based-benchmark-with-snapdragon-888-soc

Oppo-র Find X3 Pro ফোনটি বেশ দীর্ঘ সময় ধরে চর্চায় আছে। রিপোর্ট বলছে, ফাইন্ড এক্স সিরিজের অধীনে অপ্পো, Find X3 এবং Find X3 Pro ফ্ল্যাগশিপ স্মার্টফোন দুটিকে মার্চ বা এপ্রিল মাস নাগাদ লঞ্চ করবে। Find X3 Pro ফোনটির টিজার বলুন বা বেঞ্চমার্ক ফলাফল ইতিমধ্যে আমাদের সামনে এসেছে। তবে এবার PEEM00 মডেল নম্বর সহ ফাইন্ড এক্স৩ ফোনটিকে একটি ক্লাউড বেসড বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে স্পট করা হল। প্ল্যাটফর্মটি থেকে ফোনটির বিষয়ে বেশ কয়েকটি তথ্য আমরা জানতে পেরেছি।

ক্লাউড বেসড বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম অনুসারে, আপকামিং অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। সম্প্রতি লঞ্চ হওয়া বেশীরভাগ ফ্ল্যাগশিপ ফোনেই উক্ত প্রসেসরটি উপস্থিত রয়েছে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.২-এ চলবে।

এছাড়াও বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে জানা গেছে, Oppo Find X3 Pro ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে। ফোনটিতে ৬.৭ ইঞ্চি OLED স্ক্রিন থাকবে। যা ৩২১৬x১৪৪০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন এবং ১০ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত এডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথায় আসলে, অপ্পো ফাইন্ড এক্স৩ ফোনটির পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে। পূর্ব প্রকাশিত কয়েকটি রিপোর্টে ফোনটিতে ৫০ মেগাপিক্সেলের দুটি Sony IMX766 সেন্সর থাকার সম্ভাবনার কথা বলা হয়েছিল। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ডুয়াল সেলের ব্যাটারি থাকবে৷ যার ক্যাপাসিটি হবে ৪,৫০০ এমএএইচ। উল্লেখ্য, Oppo Find X3 Pro কয়েকদিন আগে এফসিসি (FCC) সার্টিফিকেশন অর্জন করেছে। যা নির্ধারিত সময়সীমার আগেই ফোনটির লঞ্চ হওয়ার দিকে তাৎপর্যপূর্ণ ইঙ্গিত বহন করছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন