ডুয়েল ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর সহ Oppo Find X3 Pro এর লঞ্চ আসন্ন

oppo-find-x3-pro-spotted-on-fcc-with-cph2173-model-number-with-4500-mah-battery
ছবি : The Leaks 3

চলতি বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ হবে Oppo Find X3 Pro। এই ফোনের মডেল নম্বর হতে পারে Oppo CPH2173। ইতিমধ্যেই এই মডেল নম্বর কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গেছে। এবার আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তেও একই মডেল নম্বরকে অন্তর্ভুক্ত করা গেল। এখান থেকে অপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি, চার্জার মডেল ও অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে।

FCC লিস্টিং অনুযায়ী, Oppo CPH2173 (Oppo Find X3 Pro) মডেলের ব্যাটারি ক্যাপাসিটি হবে ২,২২০ এমএএইচ (ব্যাটারি নম্বর BLP831)। মনে হচ্ছে এটি ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। ফলে আমরা ফোনিটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেখতে পারি। আবার ফোনের চার্জার মডেল নম্বর – VCA7JAUH / VCA7DUH / VCA7HUAH। এই চার্জারের সর্বোচ্চ চার্জিং স্পিড ৬৫ ওয়াট।

এদিকে অপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.২ ইউআই সহ আসবে। গিকবেঞ্চ থেকে এর আগে জানা গিয়েছিল এই ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে।

Oppo Find X3 Pro-র স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ফাইন্ড এক্স৩ প্রো-তে ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির 2K OLED ডিসপ্লে থাকবে। এর পিক্সেল রেজোলিউশন হবে ১৪৪০ x ৩২১৬ এবং ১.০৭ বিলিয়ন কালার সাপোর্ট করবে। এই ফোনে থাকবে ১২ জিবি র‌্যাম। আবার ফোনটি ৬৫ ওয়াট সুপারভুক ২.০ ফাস্ট ওয়্যারড চার্জিং ও ৩০ ওয়াট এয়ার ওয়্যারলেস চার্জিং সহ আসবে।

এই ফোনে দেওয়া হবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর হবে ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 সেন্সর। বাকি তিনটি ক্যামেরা হল ৫০ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা (২এক্স অপটিক্যাল জুম), ও ৩ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দেওয়া হবে, যা ২৫x জুম সাপোর্ট করবে।