Oppo Find X3 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম

oppo-find-x3-snapdragon-870-soc-8gb-ram-spotted-aida64-benchmark-site.jpg

আগামী মাসেই লঞ্চ হতে পারে Oppo Find X3 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে –  Find X3, Find X3 Pro ও Find X3 Lite। এরমধ্যে অপ্পো এক্স৩ প্রো ফোনটিকে একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। যেখান থেকে এর ফিচার আমরা জানতে পেরেছিলাম। তবে প্রথমবার AIDA64 বেঞ্চমার্ক সাইটে স্পেসিফিকেশন সহ খুঁজে পাওয়া গেল এই সিরিজের বেস ভ্যারিয়েন্ট অপ্পো ফাইন্ড এক্স৩ কে। জানা গেছে এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ থাকবে।

Oppo Find X3 কে দেখা গেল AIDA64 বেঞ্চমার্ক সাইটে

জনপ্রিয় একজন টিপ্সটার, অপ্পো ফাইন্ড এক্স৩ কে PEDM00 মডেল নম্বরের সাথে AIDA64 বেঞ্চমার্ক সাইটে দেখতে পেয়েছেন। এখানে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ অন্তর্ভুক্ত হয়েছে। এছাড়াও জানা গেছে এই ফোনে থাকবে কোয়ালকম প্রসেসর, যার কোডনেম ‘kona’।

ছবি ক্রেডিট -PlayfulDroid

এই প্রসেসরকে আমরা স্ন্যাপড্রাগন ৮৬৫/ স্ন্যাপড্রাগন ৮৭০ নামে জানি। তবে AnTuTu অ্যাপ থেকে এর আগে জানা গিয়েছিল, PEDM00 মডেল নম্বরের (তখন ফোনের নাম জানা যায়নি) এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও এড্রেনো ৬৫০ জিপিইউ থাকবে। সেক্ষেত্রে বলতে দ্বিধা নেই Oppo Find X3 স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসবে।

AnTuTu থেকে এও সামনে এসেছিল যে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস অপারেটিং সিস্টেমে চলবে। আবার এতে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। যার রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল)। এই ফোনের একটি ক্যামেরা হবে ১২.৬ মেগাপিক্সেল। এছাড়াও আপাতত Oppo Find X3 সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন