Oppo Find X4 Pro কোয়ালকমের লেটেস্ট প্রসেসর ও 2K ডিসপ্লের সাথে আসছে, জেনে নিন অন্যান্য বিশেষত্ব

Oppo Find X4 Pro, Snapdragon 8 Gen1 চিপসেট এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসছে বলে দাবি টিপস্টারের

oppo-find-x4-pro-specifications-leaked-2k-display-snapdragon-8-gen1-chipset

Oppo Find X3 ও Oppo Find X3 Pro গত মার্চে আত্মপ্রকাশ করেছিল। Snapdragon 870 ও Snapdragon 888-এর মতো ভিন্ন চিপসেট বাদ দিলে ফ্ল্যাগশিপ ফোনগুলো প্রায় একই বৈশিষ্ট্য সহযোগে এসেছিল। এখন Oppo Find X3 সিরিজের আপগ্রেড ভার্সন হিসেবে Find X4 ও Find X4 Pro-র উপরে কাজ করছে ওপ্পো। আজ জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের রিপোর্ট থেকে একটি স্মার্টফোনের ব্যাপারে বিভিন্ন তথ্য সামনে এসেছে, যা Oppo Find X4 Pro-এর বলেই মনে হচ্ছে।

ওপ্পো ফাইন্ড এক্স ৪ প্রো স্পেসিফিকেশনস (Oppo Find X4 Pro: Specifications)

টিপস্টার জানিয়েছেন, ওপ্পো ফাইন্ড এক্স৪ প্রো ৬.৭ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে আসবে, যা 2K রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনের অভ্যন্তরে sm8450 প্রসেসর দেওয়া হবে, যা ৩০ নভেম্বর হতে চলা Snapdragon 8 Gen1 চিপসেট হবে।

সেল্ফির জন্য, ওপ্পো ফাইন্ড এক্স৪ প্রো-র সামনে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ব্যাক প্যানেলে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল (১/১.৫ ইঞ্চি) লেন্স, আরও একটি ৫০ মেগাপিক্সেল লেন্স (১/১.৫ ইঞ্চি) লেন্স, এবং ২x জুম সহ একটি ১৩ বা ১২ মেগাপিক্সেল ক্যামেরা।

১২ জিবি পর্যন্ত র‌্যাম পাওয়া যাবে Oppo Find X4 Pro স্মার্টফোনে। যদিও ইন্টারনাল স্টোরেজের পরিমাণ জানা যায়নি। আবার ব্যাটারি ক্যাপাসিটি অজানা হলেও ডিভাইসটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

উল্লেখ্য, Snapdragon 8 Gen1 চিপসেট এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং ব্যতীত ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনগুলি Oppo Find X3 Pro-এর মতো। যে কারণে টিপস্টার মুখে নাম না মিলেও পরোক্ষভাবে Oppo Find X4 Pro-এর দিকেই ইঙ্গিত করেছে বলে মনে করা হচ্ছে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷