দুর্দান্ত পপ আপ সেলফি ক্যামেরার সাথে Oppo K3 লঞ্চ হবে

চীনা কোম্পানি অপো তাদের K সিরিজের নতুন ফোন Oppo K3 খুব শীঘ্রই লঞ্চ করবে। সম্প্রতি এই ফোনের একটি ছবি মাইক্রোব্লগিং সাইট weibo তে ভাইরাল হয়েছে। এছাড়াও একটি চীনা টিপ্সটার এই ফোনের একটি ছবি লিক করেছে। ভাইরাল হওয়া ছবি অনুযায়ী এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এর আগে Oppo F11 Pro ফোনেও পপ আপ সেলফি ক্যামেরা দেখা গিয়েছিলো। এছাড়া এই ফোনের অন্যান্য ফিচার অনেকটাই গতবছর লঞ্চ করা Oppo K1 এর মতোই। আসুন এই ফোনের ফিচার সম্পর্কে।

Oppo K3 ফিচার :

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনে 6.5 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। যার রেজ্যুলেশন হবে 2340X1080 পিক্সেল। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 710 প্রসেসর দেওয়া হতে পারে। এছাড়াও এই ফোনে 8 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। যদিও এই ফোনে মাইক্রোএসডি কার্ড স্লট থাকবে কিনা জানা যায়নি।

ক্যামেরার কথা বললে এই ফোনে 16 মেগাপিক্সেল পপ আপ সেলফি থাকার সম্ভাবনা। পিছনে 16+2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। এই ফোনে 20 ওয়াট VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3680 এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এছাড়াও ফোনটির কানেক্টিভিটির কথা বললে এতে 3.5 এমএম অডিও জ্যাক থাকবে।

এদিকে অপো কিছুদিন আগেই ভারতে Oppo F11 Pro লঞ্চ করেছিল। এবার এই ফোনটির নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করার পরিকল্পনা নেওয়া হচ্ছে। যদিও কোম্পানি এখনো এই বিষয়ে কোনো তথ্য দেয়নি। কিন্তু ই-কমার্স সাইট Amazon এ নতুন ভ্যারিয়েন্টের বিজ্ঞাপন দেখা গেছে। ভারতে Oppo F11 Pro ফোনের 4 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 24,990 টাকা। এবার এই ফোনের 4 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে। যার দাম হবে 25,990 টাকা। এই ফোনের সাথে আমাজনে নো কস্ট ইএমআই -র সাথে 14,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : তিনটি ক্যামেরার সাথে ভারতে Vivo Y15 শীঘ্রই লঞ্চ হবে, দাম হাতের নাগালেই

Last Updated on