এবার Oppo K5 ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে হাজির হলো, দাম ও ফিচার জানুন

  

কয়েকমাস ধরে বহু ছবি, ভিডিও আসার পর অবশেষে লঞ্চ হলো Oppo K5 । ফোনটি কোয়াড ক্যামেরা, ওয়াটারড্রপ স্টাইল নচ , ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং পিছনে গ্রেডিয়েন্ট ফিনিশের সাথে এসেছে। তবে ওপ্পো কে৫ এর প্রধান আকর্ষণ অবশ্যই ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এছাড়াও Oppo K5 এর অন্যান্য ফিচারের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

Oppo K5 স্পেসিফিকেশন :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ওপ্পো কে৫ ফোনে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডুয়েল সিমের এই ফোনে ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর পাবেন। এছাড়াও আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে চারটি ক্যামেরা আছে। যেখানে প্রাইমারি ক্যামেরা হলো এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর, যার অ্যাপারচার এফ/২.২ এবং দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এইফোনের সামনে আছে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Oppo K5 ফোনে ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি ৪.০ সহ ৩,৯২০ এমএএইচ ব্যাটারি পাবেন।

Oppo K5 দাম :

প্রথমেই বলি ওপ্পো কে৫ চীনে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম প্রায় ১৮,৯০০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ২০,৯০০ টাকা ও ২৪,৫০০ টাকা। ফোনটি নীল, সবুজ ও সাদা রঙে পাওয়া যাবে। আশা করা যায় কোম্পনি ওপ্পো কে৫ কে খুব শীঘ্রই ভারতে লঞ্চ করবে।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন