Oppo K9 কে দাম সহ লঞ্চের আগেই দেখা গেল রিটেল ওয়েবসাইটে, ফাঁস ফিচারও

OPPO K9 price Design specs Revealed Via Online Listing Ahead of May 6 Launch

অপ্পো আজ সকালেই নিশ্চিত করেছিল যে আগামী ৬ই মে তারা ঘরেলু মার্কেটে Oppo K9 ফোনটি লঞ্চ করবে। টিজার পোস্ট থেকে জানা গিয়েছিল, এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। তবে অফিসিয়াল লঞ্চের আগেই চীনের জনপ্রিয় ই-কমার্স সাইট Jd.com থেকে অপ্পো কে৯ এর ডিজাইন ফাঁস করা হয়েছে। শুধু তাই নয়, এখান থেকে ফোনটির স্পেসিফিকেশন ও দামও জানা গেছে। আসুন Oppo K9 সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নিই।

Jd.com এর লিস্টিং অনুযায়ী, অপ্পো কে৯ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে বাম দিকে দেখা গেছে। এরমধ্যে সেলফি ক্যামেরা থাকবে। আবার ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। আবার ফোনের পিছনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। সেক্ষেত্রে Oppo K9 ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে।

ই-কমার্স সাইট থেকে আরও জানা গেছে, অপ্পো কে৯ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান ( প্রায় ২২,২৩০ টাকা) ও ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৬,৭৫০ টাকা)।

আজ সকালে অফিসিয়াল টিজার থেকে আমরা জানতে পেরেছিলাম যে, Oppo K9 ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এমনকি ডিভাইসটি মাত্র ৫ মিনিটের চার্জে ২ ঘন্টা চলবে বলেও দাবি সংস্থার। যদিও এছাড়া আসন্ন ফোনটির অন্যান্য তথ্য অজানা। তবে আশা করা যায়, লঞ্চ যত এগিয়ে আসবে, অপ্পো কে৯ সম্পর্কে বিভিন্ন তথ্য অনলাইনে ফাঁস হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন