লঞ্চের একদিন আগেই Oppo K9 Pro কে দেখা গেল অফিসিয়াল ওয়েবসাইটে, বিশেষত্ব জেনে নিন

Oppo K9 Pro-এর দাম ওয়েবসাইট বা পোস্টারগুলিতে উল্লেখ ছিল না

oppo-k9-pro-listed-company-website-with-amoled-display-60w-fast-charging-ahead-of-launch

Oppo K9 Pro (ওপ্পো কে৯ প্রো) আগামী ২৬শে সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে বলে ইতিমধ্যেই জানা গেছে। তবে লঞ্চের আগে, জনপ্রিয় স্মার্টফোন নির্মাতাটি তাদের দেশীয় ওয়েবসাইটে এই ফোনের প্রায় সমস্ত বৈশিষ্ট্য প্রকাশ করে দিল। পাশাপাশি Oppo ফোনটির ফিচার সহ কয়েকটি পোস্টার Weibo (ওয়েইবো)-তে শেয়ার করেছে। জানা গেছে হ্যান্ডসেটটি হাই রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট এবং ফাস্ট চার্জিংয়ের সহ আসবে। যদিও Oppo K9 Pro-এর দাম ওয়েবসাইট বা পোস্টারগুলিতে উল্লেখ ছিল না।

Oppo K9 Pro-এর স্পেসিফিকেশন

অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, ওপ্পো কে৯ প্রো ফোনে ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। সাথে ৬০ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে, যার সাহায্যে ওপ্পো কে৯ প্রো মাত্র ১৬ মিনিটের ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। এমনকি রাতে চার্জিংয়ের জন্য এই ফোনে স্মার্ট ফাইভ কোর প্রোটেকশন থাকবে।

ফটোগ্রাফির জন্য, ওপ্পো কে৯ প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। যদিও ক্যামেরা সেন্সরগুলি সম্পর্কে কিছু জানা যায়নি। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনে সামিল থাকবে, ওয়াই-ফাই ৬, ৫জি এবং এনএফসি। ওপ্পো কে৯ প্রো-র ওজন ১৮০ গ্রাম।

স্মার্টফোনের সাথে লঞ্চ হবে টিভি এবং স্মার্টওয়াচ

বলে রাখি, Oppo K9 Pro স্মার্টফোনের পাশাপাশি সংস্থাটি ওইদিন ৭৫ ইঞ্চি সাইজের Oppo Smart TV K9 এবং আয়তক্ষেত্রাকার ডায়াল সহ Oppo Watch Free স্মার্টওয়াচ লঞ্চ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।