Oppo K9 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭৬৮জি 5G প্রসেসর, জানুন দাম

oppo-k9-with-snapdragon-768g-soc-confirmed-ahead-of-may-6-launch

আগামী ৬ মে লঞ্চ হবে Oppo K9। লঞ্চের আগে কোম্পানি ফোনটির বিশেষ বিশেষ ফিচারগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছে। ইতিমধ্যেই জানা গেছে অপ্পো কে৯ ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আজ কোম্পানি আরেকটি টিজারে নিশ্চিত করেছে যে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর ব্যবহার করা হবে। উল্লেখ্য, Oppo K9 কে কয়েকদিন আগে চীনের রিটেল ওয়েবসাইট JD.com-এ অন্তর্ভুক্ত করা হয়, যেখান থেকে ফোনটির অনেক স্পেসিফিকেশন সামনে এসেছে।

আজ অপ্পো-র তরফে চীনের মাইক্রোব্লগিং সাইট, উইবো তে একটি পোস্ট করে জানানো হয়, আসন্ন Oppo K9 ফোনে স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর থাকবে। ফলে অনুমান করা যায় এই ফোনটি মিড রেঞ্জে আসবে। কোয়ালকম চলতি বছরে স্ন্যাপড্রাগন ৭৬৫জি এর আপগ্রেড ভার্সন হিসাবে এই প্রসেসরটি লঞ্চ করেছিল। এই প্রসেসরের ক্লক স্পিড ২.২ গিগাহার্টজ। টিজার থেকে আরও জানা গেছে, অপ্পো কে৯ ফোনে 3D লিকুইড কুলিং টেকনোলজি থাকবে।

এর আগে Jd.com থেকে জানা গিয়েছিল, অপ্পো কে৯ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। আবার ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। আবার ফোনের পিছনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। সেক্ষেত্রে Oppo K9 ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে।

ই-কমার্স সাইটটি ফোনটির মূল্যও সামনে এনেছিল। জানা গেছে অপ্পো কে৯ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,২৩০ টাকা) ও ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৬,৭৫০ টাকা)

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!