Oppo K9 পরিবারে আসছে নতুন সদস্য, PCGM10 মডেল নম্বর সহ পেল TENAA-র ছাড়পত্র

Oppo PCGM10 ফোনটি ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ আসবে

oppo-k9s-new-model-pcgm10-tenaa-certification-reveal-images-specifications

বাজারের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Oppo এখনও পর্যন্ত নিজের ঘরোয়া মার্কেটে Oppo K9, Oppo K9 Pro এবং Oppo K9sv নামে তিন-তিনটি K9 সিরিজের ফোন লঞ্চ করেছে। তবে শীঘ্রই এই সিরিজে আরও একটি ফোন যোগ হবে। না, Oppo-র তরফে এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে সম্প্রতি TENAA সার্টিফিকেশন সাইটে সংস্থার একটি রহস্যময় ফোন, PCGM10 (পিসিজিএম১০) মডেল নম্বরসহ উপস্থিত হয়েছে। টিপস্টারদের দাবি, মডেল নম্বরে অনেক মিল থাকায় এই ফোনটি Oppo K9 সিরিজের অধীনে বাজারে আসবে। TENAA থেকে ফোনটির স্পেসিফিকেশনও জানা গেছে। আসুন, দেখে নিই নতুন Oppo K9 (অর্থাৎ PCGM10) সিরিজের ফোনে কী ফিচার থাকবে।

Oppo PCGM10-এর স্পেসিফিকেশন

টেনা সার্টিফিকেশন সাইটটির মতে, আসন্ন ওপ্পো কে৯ সিরিজের ফোনে (পিসিজিএম১০) ৬.৫ ইঞ্চি এলসিডি এইচডি+ ডিসপ্লে দেখা যাবে। ফ্রন্ট ক্যামেরা হিসেবে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের সেন্সর। আবার ফোনের পিছনে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল থাকবে, যদিও এতে কতগুলি সেন্সর দেওয়া হবে তা জানা যায়নি। এই ফোনের পরিমাপ ১৬২.৫×৭৪.৮×৮.৮ মিমি এবং ওজন ১৯১ গ্রাম হবে। যদিও ফোনটির প্রসেসর সম্পর্কে কোনোরকম তথ্য সামনে আসেনি।

সার্টিফিকেশন সাইট অনুযায়ী, Oppo PCGM10 ফোনটি ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ আসবে। যদিও এতে মাইক্রোএসডি স্লট থাকবে কিনা, তা এই মুহূর্তে স্পষ্ট নয়। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য থাকবে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

আপাতত Oppo PCGM10 সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে, যা দেখে মনে হচ্ছে ফোনটি মিড রেঞ্জে আসবে। আশা করা যায় শীঘ্রই এই ফোনকে অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখা যাবে এবং সেখান থেকে আরও তথ্য জানা যাবে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.