Oppo K9s আসছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ, থাকবে LTPO ডিসপ্লে

Oppo K9s ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর

oppo-k9s-tipped-to-120hz-display-snapdragon-778g-processor-launch-soon

Oppo K9s শীঘ্রই বাজারে আসতে চলেছে। ইতিমধ্যেই এই ফোনটি PERM10 মডেল নম্বর সহ চীনের 3C ও TENAA সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে। জানা গেছে, এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকবে। এখন চীনা টিপস্টার, WHY LAB, Oppo K9s ফোনের প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস করেছেন। পাশাপাশি তিনি ফোনটির কয়েকটি ছবিও শেয়ার করেছেন।

Oppo K9s স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারের দাবি অনুযায়ী, ওপ্পো কে৯ এস ফোনে থাকতে পারে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২,৪১২ পিক্সেল) এলটিপিএস প্যানেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস কাস্টম রম সহ চলবে। এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর।

ওপ্পো কে৯ এস ফোনটি ৮ জিবি/১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Oppo K9s ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে। আশা করা যায়, ফোনটি ৪,০০০ এমএএইচ-এর বেশি ক্যাপাসিটির ব্যাটারি সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology