Oppo K9x: ২০ হাজার টাকার অনেক কমে নতুন 5G ফোন আনছে ওপ্পো, থাকবে ৬৪ এমপি ক্যামেরা

Oppo K9x ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে

oppo-k9x-price-specifications-sale-date-leaked-ahead-of-launch

PCGM10 মডেল নম্বর-সহ একটি রহস্যময় Oppo স্মার্টফোন সম্প্রতি চীনের TENAA ও 3C কর্তৃপক্ষের ছাড়পত্র পেয়েছিল।ফোনটির ছবি সার্টিফিকেশন পোর্টালগুলিতে তালিকাভুক্ত করা হয়েছিল। তাতে ডিভাইসটির ব্যাক প্যানেলে “09-K” ব্র্যান্ডিং দেখা গিয়েছিল। এর ফলে জল্পনা চলতে থাকে যে, এটি Oppo K সিরিজের কোনও নতুন হ্যান্ডসেট হতে পারে। এক চাইনিজ টিপস্টার সে দিকেই ইঙ্গিত করে জানিয়েছেন, PCGM10 ফোনটি চীনে Oppo K9x নামের সঙ্গে আত্মপ্রকাশ করবে। আসুন ফোনটি সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

ওপ্পো কে৯এক্স স্পেসিফিকেশনস (প্রত্যাশিত) (Oppo K9x Expected Specifications)

ওপ্পো কে৯এক্স ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লের সঙ্গে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিসপ্লের উপর দেওয়া হবে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। ফোনের অভ্যন্তরে ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo K9x-এর রিয়ার প্যানেলে থাকতে পারে তিনটি ক্যামেরা – ৬৪ মেগাপিক্সেল OmniVision মেইন ক্যামেরা, এবং একজোড়া ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ডেপ্থ ক্যামেরা।

ওপ্পো কে৯এক্স দাম (প্রত্যাশিত) (Oppo K9x Expected Price)

ওপ্পো কে৯এক্স ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। দাম হতে পারে যথাক্রমে ১৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৪৫৪ টাকা), ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৭৮৩ টাকা), এবং ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২২,১১১ টাকা)। ফোনটির সেল ১২ ডিসেম্বর থেকে শুরু হতে পারে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷