Oppo ফোনের উপর পাওয়া যাচ্ছে ক্যাশব্যাক ও বাম্পার অফার, কোন কোন ফোনের উপর পাবেন জানুন

ভারতে স্মার্টফোন বিক্রি ফের শুরু করলো Oppo । করোনা ভাইরাসের কারণে ২৫ মার্চ থেকে ভারতে স্মার্টফোন বিক্রি বন্ধ রেখেছিল এই চীনা স্মার্টফোন কোম্পানিটি। তবে কিছুদিন আগে সরকার জানায় গ্রীন ও অরেঞ্জ জোনে স্মার্টফোন সহ অধিক প্রয়োজনীয় নয় এমন জিনিস ও বিক্রি করতে পারবে ই-কমার্স প্ল্যাটফর্মগুলি। এরপরই নিজেরদের ফোনের উপর ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং টেলিকম অফার ঘোষণা করেছে অপ্পো। কোম্পানির নির্বাচিত কয়েকটি ফোনের উপর একাধিক অফার পাওয়া যাবে। যার মধ্যে ক্যাশব্যাক, এক্সটেন্ডেড ওয়ারেন্টি, ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এর মতো অফার উপলব্ধ। আসুন জানি কোন কোন ফোনের উপর Oppo কি অফার দিচ্ছে।

অতিরিক্ত ওয়ারেন্টি :

কোম্পানি Oppo A5 2020 এবং Oppo A31 ফোনের উপর অতিরিক্ত ১ বছর ওয়ারেন্টি অফার করছে। এছাড়াও জিও গ্রাহকরা এই দুটি ফোন কিনলে ৭,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। অপ্পো এ ৫ ২০২০ ফোনের ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯০ টাকা। আবার ৪ র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯০ টাকা। অন্য দিকে অপ্পো এ ৩১ ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯০ টাকা। আবার ৬ র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯০ টাকা।

আবার Oppo A9 2020, Oppo Reno 2F, Oppo Reno 3 Pro, Oppo F15 এবং Oppo Reno 2Z ফোনের উপর ১৮০ দিনের ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার পাওয়া যাবে। এবার এয়ারটেল গ্রাহকরা এই ফোনের সাথে ২৪৯ ও ৩৪৯ টাকার রিচার্জ দ্বিগুন ডেটা পাবে। আবার ফেডারেল ব্যাংক ও ব্যাংক অফ বরোদা এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। এই অফারে সুবিধা ৩১ মে পর্যন্ত উপলব্ধ।

নতুন কন্টাক্টলেস পরিষেবা :

আপনি এখন হোয়াটসঅ্যাপ বা এসএমএসের মাধ্যমে অপ্পো-র এই অফার সহ অন্যান্য পরিষেবা নিতে পারেন। কোম্পানি এই জন্য দুটি হোয়াটসঅ্যাপ নম্বর দিয়েছে +৯১ ৯৮৭১৫০২৭৭৭ এবং +৯১ ৯৫৪০৪৯৫৪০৪।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।