Oppo-র সমস্ত ফোন কেনা যাবে অফিসিয়াল সাইট থেকে, চালু হচ্ছে Oppo Online Store

oppo-online-store-to-launch-on-may-7-in-india-with-exciting-offers

এবার ভারতীয় গ্রাহকদের উৎসাহিত করতে Xiaomi, Realme বা OnePlus-এর মতই বিশেষ অনলাইন স্টোর চালু করার সিদ্ধান্ত নিল Oppo। আগামী ৭ই মে থেকে অপ্পো (Oppo) ইন্ডিয়া অনলাইন স্টোরটি উপলব্ধ হবে এবং এটিকে অপ্পো ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের সাথে একীভূত করা হবে। কার্যকারিতার কথা বললে, এই নতুন প্ল্যাটফর্মটি অফলাইন চ্যানেল এবং ফ্লিপকার্ট বা অ্যামাজনের মত ই-কমার্স সাইটগুলির পাশাপাশি কোম্পানির অফিসিয়াল স্টোরফ্রন্ট হিসেবে নিজস্ব ডিভাইসগুলি বিক্রি করবে। আবার এটিতে বিশেষ বিশেষ সময়ে সেলের আয়োজন করা হবে। মূলত, সংস্থার ভারতের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে থাকা অফিসিয়াল অপ্পো স্টোরের মাধ্যমে এই বিশেষ অনলাইন স্টোরটি পরিচালিত হবে।

সেক্ষেত্রে জানিয়ে রাখি, নতুন স্টোরের উদ্বোধনী অফার হিসাবে Oppo একটি প্রতিযোগিতা আয়োজন করছে যেখানে অনলাইন স্টোরের ভিজিটররা অংশগ্রহণ করে আকর্ষণীয় পুরষ্কার জিততে পারবেন। যেমন এই প্রতিযোগিতার শীর্ষ পুরস্কার হিসেবে পাওয়া যেতে পারে একটি Oppo Reno 5 Pro 5G স্মার্টফোন। আবার দ্বিতীয় পুরষ্কার হিসেবে দুজন ভাগ্যবান অংশগ্রহণকারী জিতে নিতে পারেন অঘোষিত Oppo A সিরিজের 5G ফোন। শুধু তাই নয়, প্রতিযোগিতার পরবর্তী পাঁচজন অংশগ্রহণকারী তৃতীয় পুরষ্কার স্বরূপ Oppo Smart Band পকেটস্থ করতে সক্ষম হবে।

এখানেই শেষ নয়! আসলে Oppo, অংশগ্রহণকারী সমস্ত ইউজারদের একটি পার্টিসিপেশন গিফ্ট দেবে যেখানে ৩০০ টাকার একটি কুপন উপহার হিসেবে মিলবে। আগ্রহীরা চাইলে এখনই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন; প্রতিযোগিতার ফলাফল আগামী কয়েকদিন থেকেই পর্যায়ক্রমে ঘোষিত হবে। সেক্ষেত্রে Oppo-র স্মার্ট ব্যান্ডের বিজেতাদের নাম ঘোষিত হবে ২৩শে এপ্রিল, তারপরে ৩০ তারিখ দ্বিতীয় পুরষ্কারের জয়ীর দুজনের নাম ঘোষণা করা হবে। তবে Reno 5 Pro-এর চূড়ান্ত বিজয়ী কে তা জানা যাবে ৭ই মে, অফিসিয়াল স্টোরটি খোলার পর। ওই দিন আরও অন্যান্য অফারের ওপর থেকেও পর্দা উঠবে।

এছাড়া, Oppo নতুন ক্রেতাদের আকর্ষণ করার জন্য তার স্টোরেও বেশ কিছু অফার দেবে। এর মধ্যে প্রোডাক্টের বান্ডলগুলির জন্য ছাড়, ইনস্ট্যান্ট ব্যাংক ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআইয়ের মত সুবিধা পাওয়া যাবে। উপরন্তু, ক্রেতারা একটি বিশেষ স্পিন হুইল অ্যাক্সেস করতে পারবেন যেখানে Oppo Reno 5 Pro এবং কিছু প্রিমিয়াম ‘মিস্ট্রি বক্স’ জেতার সুযোগ থাকবে। শুধু তাই নয়, উপলব্ধ থাকবে ১ টাকার ফ্ল্যাশ সেলের অফারও।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন