Oppo Pad ট্যাবলেটের লাইভ ইমেজ ফাঁস, থাকবে Snapdragon 870 প্রসেসর ও 256GB মেমোরি

Oppo Pad ট্যাবলেট ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ আসবে।

Oppo pad tablet live image specifications leaked Snapdragon 870 soc coloros 12

Oppo তাদের প্রথম ট্যাবলেটের উপর কাজ করছে বলে কয়েক মাস আগে থেকে শোনা যাচ্ছে। যদিও ডিভাইসটি সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য এতদিন সামনে আসেনি। তবে কিছু রিপোর্টে দাবি করা হয়েছিল এর নাম রাখা হবে Oppo Pad। এখন এই ট্যাবলেটের লাইভ ইমেজ ফাঁস হল। পাশাপাশি Oppo Pad-এর মুখ্য ফিচার জানা গেছে।আসন্ন এই ট্যাবলেটটি মিড রেঞ্জে আসবে।

ওপ্পো প্যাড ট্যাবলেটের লাইভ ইমেজ প্রকাশ্যে (Oppo Pad live image leaked)

দুই টিপস্টার, Nils Ahrensmeier এবং Slashleaks আপকামিং Oppo Pad-এর ছবি ও স্পেসিফিকেশন সামনে এনেছেন। তাদের দাবি এই ট্যাবলেট ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ আসবে। আবার এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ট্যাবলেটটি ৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। Oppo Pad অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২ কাস্টম স্কিনে রান করবে।

এদিকে ফাঁস হওয়া ছবি থেকে ওপ্পো-র ট্যাবলেটের ডিজাইন দেখা গেছে। ট্যাবলেটটি কিছু স্মার্টফোনের পাশে রাখা ছিল। যদিও ডিভাইসটির স্ক্রিন সাইজ অজানা। তবে ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল হবে বলে অনুমান করা হচ্ছে, যার কাট আউটের মধ্যে সেলফি ক্যামেরা থাকবে।

উল্লেখ্য, Xiaomi Mi Pad 5 ও Mi Pad 5 Pro ট্যাবলেটে আমরা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার হতে দেখেছিলাম। টিপস্টারদের কথা বিশ্বাস করলে ওপ্পো-র ট্যাবলেটেও একই প্রসেসর থাকবে। এই প্রসেসর মূলত ৩০,০০০- ৩৫,০০০ টাকার রেঞ্জের ডিভাইসে ব্যবহার করা হয়। ফলে ওপ্পো প্যাডের দাম এর আশেপাশে রাখা হবে। যদিও ট্যাবলেটটির লঞ্চের সময় এখনো জানা যায়নি।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.