আরও একটি বাজেট ফোন আনছে OPPO, থাকবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Oppo pdvm00 spotted on tenaa full specifications leaked

স্মার্টফোন কোম্পানগুলি করোনা-র প্রকোপ কিছুটা কমতেই একের পর এক স্মার্টফোন লঞ্চ করছে। সম্প্রতি OPPO এর একটি ফোনকে সার্টিফিকেশন সাইট, TENAA তে দেখা গেল। এই ফোনের মডেল নম্বর PDVM00। এটি একটি ৪জি ডিভাইস হবে। যদিও মডেল নম্বর জানা গেলেও, এই ফোনটি কি নামে বাজারে আসবে তা এখনও স্পষ্ট হয়নি। সার্টিফিকেশন সাইট থেকে এই ফোনের স্পেসিফিকেশন জানা গেছে।

OPPO PDVM00 এর স্পেসিফিকেশন:

জানা গেছে এই ফোনে ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে থাকবে, এর ডিজাইন হবে পাঞ্চ হোল। এইচডি প্লাস এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৬০০। এই ফোনে ১.৮ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর প্রসেসর থাকবে। যদিও প্রসেসরের সঠিক নাম জানা যায়নি। ফোনটি ব্ল্যাক, গ্রেডিয়েন্ট ব্লু, গ্রীন এবং গ্রে কালারে আসবে।

এই ফোনটি ৪ জিবি, ৬ জিবি ও ৮ জিবি র‍্যামের বিকল্পে আসবে। এতে থাকবে ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানোর জন্য স্লট উপলব্ধ থাকবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে থাকবে অ্যান্ড্রয়েড ১০। আবার ফোনটির ওজন হবে ১৮৬ গ্রাম।

OPPO PDVM00 ফোনের পিছনে আয়তক্ষেত্রকারে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হবে ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। সার্টিফিকেশন সাইটে ফোনটিকে ৪,৯৮০ এমএএইচ ব্যাটারির সাথে দেখা গেছে, যা ৫,০০০ এমএএইচ ব্যাটারি বলে সাধারণত ধরা হয়। স্পেসিফিকেশন দেখে নিশ্চিত এটি একটি বাজেট ফোন হবে।