Oppo নিয়ে আসছে তাদের সবচেয়ে সস্তা 5G ফোন, জানুন সম্পূর্ণ ফিচার

Oppo pecm10 or pect10 spotted on tenaa may cheapest 5G phone

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo অন্যান্য কোম্পানির মত 5G স্মার্টফোনের ওপরে জোর কদমে কাজ শুরু করেছে। ইতিমধ্যেই কোম্পানিটি বেশ কয়েকটি ৫জি ফোন গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে। সম্প্রতি Oppo এর আরও একটি 5G স্মার্টফোন কে চীনা সার্টিফিকেশন সাইট TENAA তে দেখা গেল। যদিও ফোনটির নাম জানা যায়নি। তবে এর সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে। সার্টিফিকেশন সাইটে এই ফোনের মডেল নম্বর ছিল  PECM10/PECT10। জানিয়ে রাখি এই অপ্পো ফোনটি কোম্পানির সবচেয়ে কম দামি ৫জি ফোন হতে পারে।

Oppo PECM10 / PECT10 এর স্পেসিফিকেশন:

অপ্পো -র এই স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হবে। যার ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ফোনের পিক্সেল রেজুলেশন হবে ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও হবে ২০:৯। ফোনটি ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর প্রসেসরের সাথে আসবে। যদিও প্রসেসরের নাম জানা যায়নি। এতে ৪ জিবি/ ৬ জিবি/ ৮ জিবি র‌্যামের বিকল্প থাকবে। আপনার ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকবে ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এতে বর্গাকার শেপে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৬ মেগাপিক্সেল। এছাড়াও ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরা সেটআপ এর সাথে LED ফ্ল্যাশ থাকবে। ভিডিও কলিং ও সেলফির জন্য থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। আবার Oppo PECM10/PECT10 অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমের সাথে আসবে। এই ফোনে ৩,৯৫৪ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ফোনটি ব্ল্যাক,হোয়াইট-পার্পেল গ্রেডিয়েন্ট এবং সিলভার-রেড গ্রেডিয়েন্ট কালারে পাওয়া যাবে।