Oppo PESM10: আরও একটি সস্তা ফোন আনছে ওপ্পো, শক্তিশালী ব্যাটারির সাথে থাকবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Oppo PESM10 চীনের TENAA সার্টিফিকেশন পোর্টালে স্পট করা হয়েছে

oppo-pesm10-tenaa-listing-reveal-key-specifications-launch-soon

Oppo PESM10, ওপ্পোর এমনই একটি নতুন স্মার্টফোনের মডেল নম্বর সামনে এল। সেটির অফিসিয়াল মার্কেটিং নাম অথবা গ্রাহকের হাতে কবে উঠবে, সে সব অবশ্য কিছুই জানা যায়নি। রিপোর্ট অনুযায়ী, Oppo PESM10 চীনের TENAA সার্টিফিকেশন পোর্টালে স্পট করা হয়েছে। TENAA এর লিস্টিং থেকে অচেনা-অজানা এই Oppo ডিভাইসের ছবি ও কয়েকটি স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে।

Oppo PESM10-এর ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৫৬ ইঞ্চি। সামনের পাঞ্চ-হোল কাটআউটে রয়েছে সিঙ্গেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ-সহ ডুয়েল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ক্যামেরাগুলি লম্বালম্বি অবস্থিত৷ ইংরেজিতে যাকে বলে ভার্টিক্যালি। স্পেকশশিট বলছে, সেলফি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল এবং রিয়ার ক্যামেরাগুলির প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর হিসেবে রয়েছে একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা।

Oppo PESM10-এর অভ্যন্তরে থাকা প্রসেসরটির নাম উল্লেখ ছিল না। শুধুমাত্র বলা হয়েছে এতে আটটি কোর থাকবে। অর্থাৎ এটি অক্টা-কোর প্রসেসর। ফোনটি ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। ফোনের ব্যাটারি ৪,৮৯০ এমএএইচ এবং এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo PESM10-এ অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড থাকবে। ওপ্পোর কালার ওএস এর লেটেস্ট ভার্সন কাস্টম ইন্টারফেস হিসেবে দেখা যাবে। স্মার্টফোনটি ব্লু, ব্ল্যাক, এবং পিঙ্ক কালার অপশনে আসবে। এছাড়া এর বিষয়ে আর কোনও তথ্য সামনে আসেনি। তবে টেনার ছাড়পত্র পাওয়ার অর্থ, Oppo PESM10 শীঘ্রই লঞ্চ হবে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.