Oppo PEXM00 5G আসছে পিছনে তিনটি ক্যামেরা ও ডুয়েল সেল ব্যাটারি সহ

oppo-pexm00-5g-spotted-tenaa-and-3c-certifications-with-65w-fast-charging

গত মাস থেকেই চর্চায় আছে Oppo Reno 6 সিরিজ। টিপস্টারদের দাবি এই সিরিজে তিনটি ফোন থাকবে – Oppo Reno 6, Reno 6 Pro, এবং Reno 6 Pro+। কয়েকদিন আগেই এই সিরিজের বেস মডেল অর্থাৎ অপ্পো রেনো ৬ কে PEPM00 মডেল নম্বরের সাথে 3C সার্টিফিকেশন সাইটে দেখা যায়। এবার এই সিরিজের একটি 5G ফোনকে TENAA সার্টিফিকেশন সাইট ও 3C সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হল। এই ফোনটি অপ্পো রেনো ৬ প্রো প্লাস হতে পারে।

Oppo PEXM00 মডেল নম্বরের সাথে এই ফোনকে সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেছে। এখান থেকে ফোনটির ছবি সহ স্পেসিফিকেশন জানা গেছে। 3C সার্টিফিকেশন সাইট থেকে সামনে এসেছে যে, অপ্পো পিইএক্সএম০০ মডেল নম্বরের ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আবার TENAA সার্টিফিকেশন নিশ্চিত করেছে, এই ফোনের পরিমাপ হবে ১৫৯.১ x ৭৩.৪ x ৭.৯মিমি। আবার এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে হলুদ রঙের লম্বা লাইন দৃশ্যমান। এই লাইন ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ কে পৃথক করেছে।

শুধু তাই নয়, ফোনটি ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। এতে AMOLED প্যানেল ব্যবহার করা হবে বলে আমাদের অনুমান। আবার ফোনটির বামদিকে থাকবে ভলিউম বাটন। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ২,১০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি (৪২০০ এমএএইচ)। আবার চার্জিংয়ের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন