ভারতে নতুন পাওয়ার ব্যাংক আনলো Oppo, দাম ১২৯৯ টাকা

Flipkart থেকে অপ্পো পাওয়ার ব্যাংক ২ ১,২৯৯ টাকায় কেনা যাবে।

Oppo Power Bank 2
Oppo Power Bank 2 launched in India

কথা মত আজ ভারতে লঞ্চ হল Oppo Power Bank 2। নতুন এই পাওয়ার ব্যাংকটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। অপ্পো পাওয়ার ব্যাংক ২ এর প্রধান প্রধান দিকের কথা বললে এতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, রিভার্স চার্জিং সাপোর্ট, ওভারভোল্টেজ সেফটি, 3D কার্ভড শেপ, ১২ লেয়ার প্রটেকশন দেওয়া হয়েছে।

Oppo Power Bank 2 আজ থেকেই ফ্লিপকার্টের মাধ্যমে এটি কিনতে পারবেন। এটি কিনতে আপনাকে ১,২৯৯ টাকা ব্যয় করতে হবে। অপ্পো পাওয়ার ব্যাংক ২ এর সাথে Redmi, Realme ও Ambrane এর পাওয়ার ব্যাংকের প্রতিযোগিতা হবে।

Oppo Power Bank 2 স্পেসিফিকেশন:

 Oppo Power Bank 2 তেও ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি থাকছে এবং এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়া এটিতে পাবেন ইউএসবি পাওয়ার ডেলিভারি (PD) এবং কুইক চার্জ প্রোটোকল সাপোর্ট। এই ডিভাইসটির সাহায্যে শুধু ফোন নয়, স্মার্টওয়াচ বা ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসও চার্জ করা যাবে। কোম্পানির দাবি এই পাওয়ার ব্যাংকের মাধ্যমে ৪,২০০ এমএএইচ এর কোনো ফোন বাজারে উপলব্ধ অন্য পাওয়ার ব্যাংকের তুলনায় ১৬ শতাংশ দ্রুত চার্জ করা যাবে।

অপ্পো পাওয়ার ব্যাংক ২-এ একটি টু-ইন-ওয়ান চার্জিং কেবল রয়েছে, যা সাধারণ মাইক্রো-ইউএসবি এবং ইউএসবি টাইপ-সি উভয় ডিভাইসেই কানেক্ট হয়ে যাবে। এই পাওয়ার ব্যাংকে আপনি দুটি ইউএসবি পোর্ট এবং একটি টাইপ-সি পোর্ট পাবেন। অন্য ফিচারের কথা বললে, এতে একটি ১২-ফ্যাক্টর সিকিউরিটি অ্যাসিওরেন্স রয়েছে যা ডিভাইসটিকে ওভারভোল্টেজ, ওভারকন্টেন্ট, ওভারহিটিং, শর্ট সার্কিট এবং আরো অন্যান্য বিপর্যয় থেকে রক্ষা করে।

এই পাওয়ার ব্যাংকটির ডিজাইন বেশ আকর্ষণীয়, এটি কালো এবং সাদা দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এই পাওয়ার ব্যাংকের পরিমাপ ১২০×৯০×৫৫ মিলিমিটার এবং ওজন ২৭৩ গ্রাম। ইউজাররা এতে অন্যান্য পাওয়ার ব্যাংকের মতই একটি পাওয়ার বাটন ও LED নোটিফিকেশন লাইট পাবেন।