Thursday, November 14, 2019

দাম কমলো Oppo এর দুটি ফোনের, এত কমে এই প্রথম

স্মার্টফোন নির্মাতা কোম্পানি Oppo তাদের দুটি ফোনের দাম কমিয়ে দিল। আজ কোম্পানি OPPO Reno 2F ও Reno 2Z এর দাম ২,০০০ টাকা কমিয়ে দিয়েছে। নতুন দামে Amazon থেকে এই দুটি ফোনকে কেনা যাবে। এর মধ্যে অপ্পো রেনো ২এফ সাদা ও সবুজ রঙে পাওয়া যাবে, আবার রেনো ২জেড সাদা, কালো ও নীল রঙে উপলব্ধ।

Oppo Reno 2F ও Reno 2Z নতুন দাম :

অপ্পো রেনো ২এফ এর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৫,৯৯০ টাকা । তবে এবার থেকে এই ফোনের নতুন দাম হয়েছে ২৩,৯৯০ টাকা। Oppo Reno 2F কিনতে এখানে ক্লিক করুন

আবার রেনো ২জেড এর ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজর দাম ছিল ২৯,৯৯০ টাকা। যা এখন ২৭,৯৯০ টাকায় পাওয়া যাবে। Oppo Reno 2Z কিনতে এখানে ক্লিক করুন

OPPO Reno 2Z, Reno 2F স্পেসিফিকেশন :

এই দুই ফোনে প্রসেসর ও স্টোরেজের কেবল পার্থক্য আছে। Oppo Reno 2Z লঞ্চ হয়েছি মিডিয়াটেক পি৯০ প্রসেসরের সাথে। আবার Oppo Reno 2F লঞ্চ হয়েছে মিডিয়াটেক পি৭০ প্রসেসরের সাথে। দুটো ফোনেই আছে ৮ জিবি র‍্যাম। তবে 2F ফোনে আছে ১২৮ জিবি স্টোরেজ এবং 2Z ফোনে আছে ২৫৬ জিবি স্টোরেজ। দুটো ফোনেই আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED স্ক্রিন।

ক্যামেরার কথা বললে এদের পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি সেন্সর সনি IMX586 লেন্সের সাথে ৪৮ মেগাপিক্সেল। অন্য ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে পাবেন ১৬ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা। দুটো ফোনেই VOOC 3.0 ফ্ল্যাশ চার্জের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি আছে।

- Advertisment -