Oppo Reno 3 5G ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওস ১১ আপডেট

Oppo Reno 3 5g starts getting Android 11 based coloros 11 update

একটু দেরি করে হলেও Oppo-র বিভিন্ন পুরোনো স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১১-এর আপডেট পৌঁছাতে শুরু করেছে। সম্প্রতি A91, Reno 2Z, Reno 3A সহ বিভিন্ন Oppo ডিভাইসে নতুন সিস্টেম আপডেট ঢুকেছে। সেই পথ অনুসরণ করে Oppo এখন ২০১৯-এর শেষে লঞ্চ হওয়া Reno 3 5G এর‌ জন্য অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১১-এর আপডেট রোলআউট শুরু করেছে।

Piunikaweb-এর রিপোর্ট অনুসারে জাপানে সফটব্যাঙ্কের মাধ্যমে বিক্রিত অপ্পো রেনো ৩ ৫জি স্মার্টফোনে নতুন একটি ওটিএ (ওভার দ্য ইয়ার) আপডেট ঢুকছে। অপ্পো’র আপডেট পেজে বলা হয়েছে, A0010P_C.13 বিল্ড নম্বর-সহ ডিভাইসটি আপডেট পাচ্ছে।

প্রসঙ্গত, অপ্পো রেনো ৩ ৫জি হ্যান্ডসেটটি কালারওএস ৭ কাস্টম ইউজার ইন্টারফেস ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হয়েছিল। সুতরাং, ডিভাইসটির জন্য অ্যান্ড্রয়েড ১১ হচ্ছে প্রথম বড় সিস্টেম আপডেট।

অ্যান্ড্রয়েড ১১-এর বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ওয়ান টাইম পারমিশন, অ্যাপ পারমিশন অটো রিসেট, চ্যাট বাবল, প্রভৃতি।আবার কালারওএস ১১ আপডেটে ইউআই কাস্টমাইজেশন, ফ্লেক্সড্রপ সহ বিভিন্ন ফিচার পাওয়া যাবে”। ফলে Oppo Reno 3 5G এর ইউজাররা যে এই আপডেট ইন্সটলের পর একাধিক নতুন ফিচারের স্বাদ পাবেন তা বলার অপেক্ষা রাখে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন