ভারতে ফের ৩ হাজার টাকা পর্যন্ত দাম কমলো Oppo Reno 3 Pro এর, জানুন নতুন দাম

oppo-reno-3-pro-again-price-cut-in-india-now-starting-rs-27990

গত জুলাইয়ে ভারতে দাম কমেছিল Oppo Reno 3 Pro এর। একমাস যেতে না যেতেই ফের কোম্পানি অপ্পো রেনো ৩ প্রো এর দাম কমানোর সিদ্ধান্ত নিল। Oppo India এর তরফে আজ জানানো হয়েছে, ভারতে Oppo Reno 3 Pro এর দুটি ভ্যারিয়েন্ট ৩,০০০ টাকা পর্যন্ত কমে পাওয়া যাবে। আসলে কোম্পানি ভারতে কয়েক সপ্তাহ আগে Oppo Reno 4 Pro লঞ্চ করায়, আগের মডেলের দাম কমিয়ে দিয়েছে বলে মনে করা হচ্ছে। আসুন Reno 3 Pro এর নতুন দাম জেনে নিই।

অপ্পো রেনো ৩ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারত এসেছিল। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম ছিল যথাক্রমে ৩১,৯৯০ টাকা ৩৪,৯৯০ টাকা। তবে জুলাই মাসে Oppo Reno 3 Pro ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম কমে ২৯,৯৯০ ও ৩২,৯৯০ টাকা হয়। কিন্তু আজ থেকে এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ২৭,৯৯০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম হয়েছে ২৯,৯৯০ টাকা। যদিও এই প্রতিবেদন লেখার সময় Amazon India তে ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট ৩০,৯৯০ টাকায় লিস্টেড ছিল।

Oppo Reno 3 Pro ফিচার :

অপ্পো রেনো ৩ ফোনে পাওয়া যাবে ৬.৪ ইঞ্চি OLED ৯০ হার্জ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সিকিউরিটির জন্য এখানে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এদিকে রেনো ৩ প্রো ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যেখানে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এবং অন্যান্য ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেল সেন্সর, ৮ মেগাপিক্সেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য ৪৪+২ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা আছে।

আবার রেনো ৩ প্রো ফোনটি মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসরের সাথে এসেছে। সাথে দেওয়া হয়েছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। এই ফোনে ভুক ৪.০ ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০২৫ এমএএইচ ব্যাটারি পাবেন। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।