আসছে Oppo Reno 4 5G এবং Reno 4 Pro 5G, থাকবে একাধিক প্রিমিয়াম ফিচার

oppo-reno-4-5g-and-reno-4-pro-5g-spotted-on-certifications-site-fcc-and-gcf

চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা Oppo, গত জুন মাসে Oppo Reno 4 5G এবং Reno 4 Pro 5G নামক দুটি ফোনকে বাজারে লঞ্চ করার কথা ঘোষণা করেছিল৷ যদিও জুলাইয়ে কোম্পানি কেবল Reno 4 Pro-এর 4G ভার্সানটি মার্কেটে লঞ্চ করে৷ তবে এবার অপ্পো রেনো ৪ ৫জি এবং অপ্পো রেনো ৪ প্রো ৫জি ফোন দুটিও শীঘ্রই লঞ্চ হবে বলে মনে হচ্ছে। সম্প্রতি এই দুটি ফোনকে দুটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

গতকাল Oppo Reno 4 5G এবং Reno 4 Pro 5G কে আমেরিকান সার্টিফিকেশন সাইট FCC ও গ্লোবাল সার্টিফিকেশন সাইট, GCF তে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখানে Reno 4 5G ফোনের মডেল নম্বর CPH2091 এবং Reno4 Pro 5G এর মডেল নম্বর CPH2089৷ FCC-এর সার্টিফিকেশান থেকে জানা গেছে, Reno 4 Pro 5G মডেলটিতে আছে ৪,০০০ এমএএইচ -এর ডুয়াল সেল ব্যাটারি এবং সঙ্গে দেওয়া হয়েছে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং-এর সুবিধাও৷ ফোনটিতে ইউজার ইন্টারফেস হিসাবে থাকছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২।

এদিকে স্পেসিফিকেশন ছাড়াও FCC-তে Reno 4 Pro 5G ফোনের ডিজাইনও সামনে এসেছে৷ এই ফোনের ডিসপ্লে হবে হোল পাঞ্চ ও কার্ভড এজ যুক্ত৷ এই ফোনে থাকবে অটোফোকাস ফিচার সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১৩ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেল সেন্সর। এই ফোনের সামনে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। ফোনের ডিসপ্লে হবে ৬.৫৫ ইঞ্চি ফুলএইচডি এমোলেড। এই ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ৷

যদিও আমরা OPPO Reno 4 এবং OPPO Reno 4 Pro 5G ফোন দুটি ভারতে আসবে কিনা জানিনা। ফোন দুটিকে আগে চীনে লঞ্চ করা হবে। এগুলি মিড রেঞ্জে বাজারে আসবে।