শীঘ্রই আসতে পারে Oppo Reno 4 Z 5G ও Reno 4 Lite, জেনে নিন ফোনগুলির ফিচার

মুকুল শর্মা Oppo Reno 4 Lite এবং Oppo Reno 4 Z 5G কে সম্প্রতি সার্টিফিকেশন সাইটে দেখতে পেয়েছে।

oppo-reno-4-z-5g-reno-4-lite-may-launch-soon-gets-certified

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো ইতিমধ্যেই লঞ্চ করেছে Oppo Reno 4 সিরিজ। এবার কোম্পানি এই সিরিজের আরও দুটি ফোনকে লঞ্চ করতে পারে। টিপ্সটার মুকুল শর্মা সম্প্রতি অপ্পো এর দুটি ফোনকে সার্টিফিকেশন সাইটে দেখতে পেয়েছে। এই দুটি ফোন হল Oppo Reno 4 Lite এবং Oppo Reno 4 Z 5G। আসুন জেনে নিই এই দুটি ফোন কি ফিচারের সাথে আসতে পারে।

Reno 4 Z 5G কে দেখা গেল সার্টিফিকেশন সাইটে:

আপনাকে জানিয়ে রাখি অপ্পো রেনো ৪ জেড ৫জি হবে Reno 2 Z এর আপগ্রেড ভার্সন। কারণ Oppo Reno 3 Z নামে কোনো ফোন আসেনি। Reno 4 Z 5G ফোনটিকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গেছে। যেখানে ফোনটির মডেল নম্বর CPH2065। এই ফোনটি Bluetooth SIG থেকেও সার্টিফায়েড হয়েছে।

এই ফোনে ৬.৫৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। সাথে থাকবে ২.৮ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ বা ডাইমেনসিটি ৮০০ চিপসেট থাকতে পারে। ফোনটি কালারওএস ৭.১ সিস্টেমে চলবে। এতে থাকবে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই। ফোনটিতে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে।

Reno 4 Lite এর সম্ভাব্য স্পেসিফিকেশন:

 DealnTech এর রিপোর্ট অনুযায়ী, অপ্পো রেনো ৪ লাইট ফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটি মিডিয়াটেক ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসরের সাথে আসবে। এতে ৫জি সাপোর্ট করবে না। এখানেও ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। Bluetooth SIG সাইটে এই ফোনের মডেল নম্বর ছিল CPH2125।